বৃহস্পতিবার ২৬ নবেম্বর ২০২০
Online Edition

যুক্তরাজ্য থেকে ফিরে অবরুদ্ধ সাঙ্গাকারা

যুক্তরাজ্য থেকে দেশে ফিরে সেল্ফ কোয়ারেন্টিনে গেলেন ক্রিকেট গ্রেট কুমার সাঙ্গাকারা। শ্রীলঙ্কার সাবেক এই উইকেটরক্ষক ব্যাটসম্যান বলেন, ‘আমার কোনো উপসর্গ বা লক্ষণ দেখা দেয়নি। তবে আমি সরকারের দেয়া নির্দেশনা মেনে চলছি।’ ইউরোপ থেকে ফেরা অভিবাসীদের বাধ্যতামূলক সেল্ফ কোয়ারেন্টিনে যাওয়ার নির্দেশ দিয়েছে শ্রীলঙ্কার সরকার।

ইউরোপের কয়েকটি দেশে মহামারি রূপ নিয়েছে নভেল করোনা ভাইরাস। যুক্তরাজ্য তাদের অন্যতম। সেখানে আক্রান্তের সংখ্যা সাড়ে পাঁচ হাজার ছাড়িয়েছে। মারা গেছেন ২৮১ জন। সাঙ্গাকারা বলেন, ‘আমি লন্ডন থেকে দেশে ফিরেছি এক সপ্তাহ আগে। দেশে ফেরার পর নিউজ বুলেটিনে প্রথম যেটা দেখতে পাইÑ ১ থেকে ১৫ই মার্চের মধ্যে যারা বিদেশ ভ্রমণে গিয়েছে তারা যেন পুলিশের কাছে নাম নিবন্ধন করে সেল্ফ কোয়ারেন্টিনে যায়।

এরপর আমি আমার নিবন্ধন করি।’ দ্বীপরাষ্ট্র শ্রীলঙ্কায় এখন পর্যন্ত কভিড-১৯ পজিটিভের সংখ্যা ৮০ জন। করোনা ভাইরাস রোধে শুক্রবার সন্ধ্যা থেকে দেশটিতে  জনতার কারফিউ চলছে। এদিকে, যুক্তরাজ্য থেকে ফিরে ২ সপ্তাহের জন্য আইসোলেশনে গিয়েছেন সাবেক অস্ট্রেলিয়ান পেসার জেসন গিলেস্পি। ইংল্যান্ডের কাউন্টি দল সাসেক্সের হেড কোচের দায়িত্বে আছেন তিনি। ইন্টারনেট।

অনলাইন আপডেট

আর্কাইভ