মঙ্গলবার ০৪ আগস্ট ২০২০
Online Edition

করোনা সতর্কতায় ডিআরইউ মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট স্থগিত

 স্পোর্টস রিপোর্টার : করোনা ভাইরাস সতর্কতায় ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট স্থগিত ঘোষণা করা হয়েছে। গতকাল বুধবার ডিআরইউর পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে একথা জানানো হয়েছে। বিবৃতিতে বলা হয়ছে, ওয়ালটন স্মার্ট ফ্রিজ-ডিআরইউ মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্টে অংশগ্রহণকারী দলগুলোর অবগতির জন্য জানানো যাচ্ছে যে, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবজনিত কারণে আজ বৃহস্পতিবার থেকে মিডিয়া কাপ ফুটবলের সকল কার্যক্রম সাময়িক সময়ের জন্য স্থগিত করা হয়েছে। পরিস্থিতির উন্নতি হলে টুর্নামেন্টের ফাইনালসহ অবশিষ্ট ম্যাচগুলোর সিডিউল জানিয়ে দেয়া হবে। 

বিবৃতিতে বলা হয়েছে, উদ্ভুত পরিস্থিতিতে সারেগামা গানের স্কুল, রং-তুলি আর্ট স্কুল ও মার্শাল আর্ট প্রশিক্ষণ কার্যক্রম বন্ধ থাকবে। এছাড়া ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র সকল সদস্যকে পেশাগত দায়িত্ব পালনে সতর্কতা অবলম্বন এবং যথাসম্ভব জনসমাগম এড়িয়ে চলার পরামর্শ দেয়া হচ্ছে। একইসঙ্গে করোনার প্রাথমিক উপসর্গ কোন সদস্যের মধ্যে দেখা দিলে তাদের ডিআরইউ চত্বরে না এসে ডাক্তারের পরামর্শ নেয়ার অনুরোধ করা হয়েছে। সদ্য প্রবাস ফেরত সদস্যদেরও ডিআরইউতে আপতত না আসার জন্য অনুরোধ করা হয়েছে।   পরিবারের সদস্যদেরও আপাতত ডিআরইউতে না আনতে নিরুৎসাহিত করা হয়েছে। ।

মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট: এদিকে ওয়ালটন স্মার্ট ফ্রিজ-ডিআরইউ মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্টের দ্বিতীয় রাউন্ডের প্রথম পর্বে তৃতীয় রাউন্ডে উঠেছে। জিটিভি, ডেইলি সান, আমাদের সময়, আজকালের খবর, নয়া দিগন্ত, মানবজমিন, জাগোনিউজ ও যুগান্তর। গতকাল শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে ৮টি ম্যাচ অনুষ্ঠিত হয়। গতকালের বিভিন্ন খেলায় অতিথি হিসেবে ম্যাচ সেরার পুরস্কার তুলে দেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ, লিজেন্ড ফুটবলার ইমতিয়াজ আহমেদ নকীব, অমিত খান শুভ, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি রফিকুল ইসলাম আজাদ, দপ্তর সম্পাদক মোঃ জাফর ইকবাল, তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক সাখাওয়াত হোসেন সুমন, ক্রীড়া সম্পাদক মো. মজিবুর রহমান, আপ্যায়ন সম্পাদক এইচ এম আকতার, কল্যাণ সম্পাদক খালিদ সাইফুল্লাহ ও কর্যনির্বাহী সদস্য এম মুরাদ হোসেন।

অনলাইন আপডেট

আর্কাইভ