শনিবার ০৫ ডিসেম্বর ২০২০
Online Edition

ট্রাম্প হচ্ছেন দুনিয়ার সবচেয়ে বড় মিথ্যাবাদী ----------হিজবুল্লাহ মহাসচিব  

 ১৪ মার্চ, পার্সটুডে : লেবাননের ইসলামি প্রতিরোধ আন্দোলন হিজবুল্লাহ মহাসচিব সাইয়্যেদ হাসান নাসরুল্লাহ বলেছেন, দুনিয়ার সবচেয়ে বড় মিথ্যাবাদী হচ্ছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। প্রাণঘাতী করোনাভাইরাসের ব্যাপারে তথ্য গোপন করায় হিজবুল্লাহ মহাসচিব ট্রাম্প সম্পর্কে এ মন্তব্য করেছেন।

গত শুক্রবার টেলিভিশনে দেয়া এক বক্তৃতায় সাইয়্যেদ হাসান নাসরুল্লাহ বলেন, “আমরা এ মুহূর্তে যুদ্ধের মধ্যে রয়েছি যা বিশ্বযুদ্ধের মতোই। কিন্তু করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ের ক্ষেত্রে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং তার টিম হচ্ছে সবচেয়ে বড় মিথ্যাবাদী।”

হাসান নাসরুল্লাহ বলেন, করোনাভাইরাসের ভয়াবহ ঝুঁকিকে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প খাটো করে দেখার চেষ্টা করছেন। এছাড়া, আমেরিকা ও ব্রিটেন করোনাভাইরাস আক্রান্ত রোগীর সংখ্যা গোপন করছে।

 ডোনাল্ড ট্রাম্প

করোনাভাইরাস সম্পর্কে স্বচ্ছতার সাথে তথ্য জানানোর জন্য লেবাননের স্বাস্থ্য মন্ত্রণালয়কে ধন্যবাদ জানান হাসান নাসরুল্লাহ। তিনি বলেন, এ ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ের ক্ষেত্রে সমস্ত উপায়-উপকরণ সরকারকে দিয়ে সহযোগিতা করবে হিজবুল্লাহ। করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াই এ মুহূর্তে লেবানন সরকারের কাছে সবচেয়ে বেশি গুরুত্ব পাচ্ছে বলেও উল্লেখ করেন তিনি।

করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ের ক্ষেত্রে দল-মত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান হাসান নাসরুল্লাহ।

অনলাইন আপডেট

আর্কাইভ