মঙ্গলবার ১১ আগস্ট ২০২০
Online Edition

কুষ্টিয়ায় কোরআন তালিম অনুষ্ঠান থেকে আটককৃত ২৬ মহিলাকে জেল হাজতে প্রেরণ

কুষ্টিয়া সংবাদদাতা: কুষ্টিয়ার চৌড়হাস থেকে কুরআন তালিমের অনুষ্ঠান থেকে  হাফেজ মাহবুবুর রহমানসহ ২৬ জন মহিলাকে আটক করেছে পুলিশ। বুধবার বিকালে কুষ্টিয়ার চৌড়হাস বিটিসি এলাকা থেকে তাদেরকে আটক করেন। আটককৃতদের পরিবারের অভিযোগ তারা কোরআন তালিম শিক্ষার অনুষ্ঠান করছিলো। সেখান থেকে দুগ্ধপোষ্য বাচ্চার মায়েদেরও গ্রেপ্তার করে। পুলিশ বোরকা পরিহিত পর্দানশীন মহিলাদের জোরপূর্বক মুখ খুলতে বাধ্য করে। 

পুলিশ জানায়, জামায়াতের মহিলা নেতা-কর্মীরা দলকে সংঘবদ্ধ করতে ও নাশকতামূলক কর্মকান্ড ঘটানোর জন্য গোপন মিটিং করছে। এমন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া মডেল থানা পুলিশ চৌড়হাস হাফেজ মাহবুবের বাড়িতে অভিযান চালায়। আটক করে এ হাফেজ মাহবুবসহ ২৭ জনকে। সে সময় তাদের কাছে থাকা তাফহীমুল কোরআন তাফসীর গ্রন্থসহ বেশ কিছু বই নিয়ে যায় পুলিশ। 

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান বলেন, সেখান থেকে জিহাদী বই, কুরআন, জামাত ইসলামের ব্যাক্তিগত পকেট বই, কালেকশন লিস্ট, ব্যাক্তিগত রিপোর্ট বই, ওয়ার্ড পরিকল্পনা বই, সিডি, মোবাইল ফোন, নগত ৯৯৩০ টাকাসহ ২৬ জন মহিলা ও ১ জন পুরুষকে আটক করেছে। 

আটককৃতদের আদালতের মাধ্যমে গতকাল বৃহস্পতিবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় বিভিন্ন মহল তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ