রবিবার ২৮ নবেম্বর ২০২১
Online Edition

নেত্রকোনার জামায়াত নেতা আবদুল কাদিরের ইন্তিকাল

বাংলাদেশ জামায়াতে ইসলামীর নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলা শাখার আমীর আবদুল কাদির ৫৫ বছর বয়সে ২৫ ফেব্রুয়ারি দিবাগত রাত ৩টায় ফুসফুসের ক্যানসারে আক্রান্ত হয়ে ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি স্ত্রী, ১ পুত্র ও ২ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। গতকাল বুধবার বেলা আড়াইটায় কলমাকান্দা স্টেডিয়াম মাঠে সালাতে জানাযা শেষে তাকে কলমাকান্দা স্থানীয় কবরস্থানে দাফন করা হয়েছে।
শোকবাণী: আবদুল কাদিরের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে জামায়াতে ইসলামীর আমীর ডাঃ শফিকুর রহমান শোকবাণী দিয়েছেন।
শোকবাণীতে তিনি বলেন, আবদুল কাদির দ্বীনের একজন নিবেদিত প্রাণ ব্যক্তি ছিলেন। তিনি ইসলামী আন্দোলনের প্রচার ও প্রসারে গুরুত্বপূর্ণ অবদান রেখে গিয়েছেন। আমি তার ইন্তিকালে গভীর শোক প্রকাশ করছি।
শোকবাণীতে তিনি আরো বলেন, জনাব আবদুল কাদির (রাহিমাহুল্লাহ)-কে আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা ক্ষমা করুন। তার গুনাহখাতাগুলোকে মাফ করে নেকিতে পরিণত করুন এবং তার জীবনের সকল নেক আমল কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন। তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তিনি বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।
অপর এক শোকবাণীতে নেত্রকোনা জেলা শাখা জামায়াতের আমীর অধ্যাপক এনামুল হক ও কলমাকান্দা উপজেলা শাখা জামায়াতের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করে বলেন, মহান আল্লাহ তায়ালা আবদুল কাদিরের জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতবাসী করুন এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তারা বলেন, আল্লাহ রাব্বুল আলামীন তাদের এ শোক সহ্য করার তাওফীক দান করুন। প্রেসবিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ