শুক্রবার ১৪ আগস্ট ২০২০
Online Edition

কিশোরকন্ঠ মেধা বৃত্তির পুরস্কার বিতরণ সম্পন্ন

কিশোরকন্ঠ পাঠক ফোরাম সিলেট মহানগরীর উদ্যোগে আয়োজিত কিশোর কন্ঠ মেধাবৃত্তি পরীক্ষা-২০১৯ এর পুরস্কার বিতরণী সম্পন্ন হয়েছে।

গত মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) নগরীর মালঞ্চ কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরকন্ঠ ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান জনাব সালাহউদ্দিন আইউবী। তিনি বলেন নৈতিক ও আধুনিক শিক্ষার সমন্বয় ছাড়া শুধু মেধাবী বা মেধা দিয়ে সুস্থ জাতি গঠন করা সম্ভব নয়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাঃ মারুফ শাহরিয়ার (নাক, কান ও গলা বিশেষজ্ঞ ও হেড নেক সার্জন) কনসালট্যান্ট অব ইসলামী ব্যাংক সেন্ট্রাল হসপিটাল, কাকরাইল, ঢাকা। কেন্দ্রীয় পৃৃষ্ঠপোষক জাহিদুল ইসলাম, সিলেট মহানগরীর প্রধান পৃষ্ঠপোষক মামুন হোসাইন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজর সাবেক প্রিন্সিপাল, বিশিষ্ট শিক্ষাবিদ কর্ণেল সৈয়দ আলি আহমদ স্যার। তিনি বলেন দেশের বর্তমান পরিবেশে মেধাবী শিক্ষার্থীদের সঠিক পথ নির্দেশনা প্রধানের মাধ্যমে একটি সৎ, দক্ষ, দুর্নীতিমুক্ত সমৃদ্ধ বাংলাদেশ গড়ার জন্য কাজ করে যাচ্ছে কিশোরকন্ঠ পাঠক ফোরাম। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কিশোর কণ্ঠপাঠক ফোরাম সিলেট মহানগরীর পরিচালক পরিচালক মাসউদ মোফাস্সির, সহকারী পরিচালক মুবিনুল ইসলাম, স্কুল প্রতিনিধি মিনহাজ, রেদওয়ান, ইভান, শাহিদ প্রমুখ।

উল্লেখ্য, ২০১৯ কিশোরকন্ঠ মেধাবৃত্তি পরিক্ষায় অংশগ্রহণকারী পরিক্ষার্থী সংখ্যা ৪২৩৩ জন। তার মধ্যে থেকে তিনটি ক্যাটাগরিতে ৩৫০ জনকে পুরস্কৃত করা হয়েছে। ট্যালেন্টপুলে ৪৮ জন। সাধারণ গ্রেডে ১০৮ জন এবং বিশেষ গ্রেডে ১৯৪ জন। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ