ঢাকা, মঙ্গলবার 2 June 2020, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭, ৯ শাওয়াল ১৪৪১ হিজরী
Online Edition

কামারখন্দে বাস খাদে, নিহত ৩ 

সংগ্রাম অনলাইন ডেস্ক:সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার ভদ্রঘাট ইউনিয়নের তালুকদার বাজার এলাকায় শাহ ফতেহ আলী যাত্রীবাহী বাস খাদে পড়ে নারীসহ তিনজন নিহত হয়েছেন।

এ ঘটনায় আহত হয়েছেন প্রায় ১৮ জন বাসযাত্রী।

রোববার (১৬ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে কামারখন্দ উপজেলার তালুকদার বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার শিমুলবাড়ি গ্রামের রাশেদ মিয়ার স্ত্রী শাপলা খাতুনের (২৭) পরিচয় জানা গেছে। বাকিদের পরিচয় জানা যায়নি।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক (ডিএডি) মনজিল হক জানান, বগুড়া থেকে ঢাকাগামী শাহ ফতেহ আলী পরিবহনের বাসটি তালুকদার বাজার এলাকায় একটি মোটরসাইকেলকে সাইড দেওয়ার চেষ্টা করে। এ সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায় এবং মোটরসাইকলটি সড়ক থেকে ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলেই বাসের দুই যাত্রী এবং মোটরসাইকেল আরোহী শাপলা খাতুন নিহত হন।

কামারখন্দ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শাহীনুর কবির জানান, শাপলা খাতুন গাইবান্ধা থেকে তার ভাই আব্দুল মমিনের সঙ্গে মোটরসাইকেলে ঢাকায় যাচ্ছিলেন। দুর্ঘটনায় মমিনের একটি পাঁ কেটে গেছে। তাকে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ