শনিবার ১১ জুলাই ২০২০
Online Edition

কোপার সেমির আগেই বিদায় রিয়াল-বার্সা

 স্পোর্টস ডেস্ক : কোপা দেল রে থেকে ছিটকে পড়েছে বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ উভয়ে। গত বৃহস্পতিবার রাতে কোয়ার্টার ফাইনালে ক্লাব দুটি যথাক্রমে অ্যাথলেটিক বিলবাও ও রিয়েল সোসিয়েদাদের কাছে ১-০ এবং ৪-৩ গোলের ব্যবধানে হারে।

বার্সা ও রিয়ালে এই হারের মধ্য দিয়ে বিলবাও ও রিয়েল সোসিয়েদাদ সেমিফাইনালে পৌঁছে গেল। সান ম্যামসে অনুষ্ঠিত বার্সার ম্যাচে ৯৩ মিনিটে জয়সূচক নাটকীয় গোল করেলন ইনাকি উইলিযামস। অন্যদিকে রিয়াল মাদ্রিদ ও রিয়েল সোসিয়েদাদের ম্যাচটি অনুষ্ঠিত হয় সান্তিয়াগো বার্নাব্যুতে। অর্থাৎ কোপা দেল রের রেকর্ড ৩০ বারের শিরোপাজয়ী বার্সা হারল তার প্রতিপক্ষের মাঠে। আর ২৩ বারের শিরোপাজয়ী রিয়াল হারল নিজের ঘরে। রিয়েল সোসিয়েদাদের পক্ষে ম্যাচের ২২ মিনিটে মার্টিন ওদেগার, ৫৪ ও ৫৬ মিনিটে আলেক্সান্ডার ইসাক ও ৫৯ মিনিটে মিকেল মেরিনো গোল চারটি করেন। অন্যদিকে ৫৯ মিনিটে মার্সেলো, রদ্রিগো ৮১ মিনিটে ও অতিরিক্ত সময় ৯৩ মিনিটে নাচো একটি করে গোল করে রিয়ালের হারের ব্যবধান কমান।

বার্সার এই হার চলতি সপ্তাহেই ক্লাবটিতে ঘটে যাওয়া আরেকটি ধাক্কার সঙ্গে যুক্ত হলো। কারণ মাত্রই বার্সেলোনা ক্রীড়া পরিচালক এরিক আবিদালের সঙ্গে প্রকাশ্যে দ্বন্দ্বে জড়িয়ে পড়েছেন লিওনেল মেসি। এতে মেসি ক্যাম্প ন্যু ছাড়তে পারেন বলেও গুঞ্জন ওঠে।

অনলাইন আপডেট

আর্কাইভ