মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০
Online Edition

অধ্যক্ষ মাওলানা আবু তাহেরের সুস্থতা কামনায় চট্টগ্রাম মহানগরী জামায়াতে দোয়া মাহফিল

 

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সাবেক কেন্দ্রীয় সহকারী সেক্রেটারী জেনারেল, চট্টগ্রাম মহানগরী জামায়াতের সাবেক আমীর ও ইসলামী ছাত্র শিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি এবং প্রখ্যাত আলেমে দ্বীন অধ্যক্ষ মাওলানা আবু তাহের দীর্ঘদিন বার্ধ্যক্য ও জটিল রোগে ভুগছেন। তাঁর আশু সুস্থতা ও রোগ মুক্তি কামনা করে দেশবাসী ও সংগঠনের সকল স্তরের নেতা-কর্মীদের নিকট দোয়া কামনা করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও চট্টগ্রাম মহানগরী আমীর মাওলানা মুহাম্মদ শাহাজাহান, কেন্দ্রীয় মসজিশে শূরার সদস্য ও চট্টগ্রাম মহানগরী সেক্রেটারী মুহাম্মদ নজরুল ইসলাম এক বিবৃতি প্রদান করেন।

বিবৃতিতে নগর জামায়াত নেতৃবৃন্দ অধ্যক্ষ মাওলানা আবু তাহেরের আশু রোগ মুক্তি ও সুস্থতা কামনা করে দেশবাসী ও সকল নেতা-কর্মীদের নিকট দোয়া কামনা করেন।

চট্টগ্রাম মহানগরী জামায়াতের থানায় থানায় দোয়া মাহফিল : বাংলাদেশ জামায়াতে ইসলামীর সাবেক কেন্দ্রীয় এসিসটেন্ট সেক্রেটারি জেনারেল ও চট্টগ্রাম মহানগরীর সাবেক আমীর অধ্যক্ষ মাওলানা আবু তাহেরের রোগমুক্তি ও সুস্থতা কামনা করে চট্টগ্রাম মহানগরী জামায়াতের থানায় থানায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

জামায়াতে ইসলামী কোতোয়ালী, চকবাজার, বাকলিয়া, চান্দগাঁও, পাঁচলাইশ, হালিশহর, ডবলমুরিং, পতেঙ্গা, বন্দর, সদরঘাট, পাহাড়তলী, বায়েজিদ, আকবরশাহ ও খুলশী থানার উদ্যোগে থানা আমীর যথাক্রমে এম. এ. হোসেন,এ.কে.ফরিদ,এ.কে.আনোয়ার,এম.এ.আলম,আবু জাওয়াদ,আবু ইসমাম,অধ্যক্ষ এস.জে হালালী, আবু গালিব,এফ.কে আজম, মাওলানা আবুল হাসনাত,জোবায়ের আহমদ, এম.এ. গফুর, নাছির উদ্দিন, এম.জে হোসেন, অধ্যক্ষ এম.এ.হান্নান ও আবদুল কাদেরের সভাপতিত্বে থানায় থানায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত দোয়া মাহফিলে প্রখ্যাত আলেমে দ্বীন অধ্যক্ষ মাওলানা আবু তাহেরের সুস্থতা কামনায় মোনাজাত করা হয়।

বিশিষ্ট ব্যবসায়ী আবদুল মালেক চৌধুরীর ইন্তিকালে চট্টগ্রাম মহানগরী জামায়াত নেতৃবৃন্দের শোক প্রকাশ : পটিয়া উপজেলার হরিণখাইন ইউনিয়ন নিবাসী, চট্টগ্রাম শহরস্থ আসাদগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক এবং এডভোকেট নুরুর রশিদ চৌধুরী হারুনের পিতা আবদুল মালেক চৌধুরীর ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও চট্টগ্রাম মহানগরী আমীর মাওলানা মুহাম্মদ শাহাজাহান, কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও চট্টগ্রাম মহানগরী সেক্রেটারি মুহাম্মদ নজরুল ইসলাম এক শোক বাণী প্রদান করেন। 

 

শোক বাণীতে নগর জামায়াত নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবার বর্গের প্রতি সমবেদনা জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ