শনিবার ০৮ আগস্ট ২০২০
Online Edition

বাণিজ্য মেলায় ওয়ালটন ফ্রিজ কিনে আরো দুটি ফ্রি পেলেন ব্যবসায়ী

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ওয়ালটন নিয়ে এসেছে দেড় শতাধিক মডেলের রেফ্রিজারেটর ও ফ্রিজার। আকর্ষণীয় ডিজাইন ও অত্যাধুনিক ফিচারের সাশ্রয়ী মূল্যের এসব ফ্রিজ ক্রেতা-দর্শনার্থীদের কাছে হটকেটে পরিণত হয়েছে। পাশাপাশি নগদ মূল্যছাড়সহ নানা সুবিধা থাকায় মেলায় ওয়ালটন ফ্রিজ কেনার ধুম পড়েছে।

বাণিজ্য মেলা থেকে ওয়ালটন রেফ্রিজারেটর কিনে ২০০ শতাংশ ক্যাশ ভাউচার পেয়েছেন যাত্রাবাড়ির ক্ষুদ্র ব্যবসায়ী আব্দুল জলিল। ক্যাশ ভাউচারের ওই টাকায় আরো দুটি ফ্রিজ কিনেছেন তিনি। এক ফ্রিজ কিনে আরো দুটি ফ্রি পেয়ে মহাখুশি আব্দুল জলিল ও তার পরিবার।

জানা গেছে, দেশব্যাপী চলমান ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৫ এর আওতায় ‘উইন্টার ফেস্টিভ্যাল’-এ ২০০ শতাংশ ক্যাশ ভাউচার পাওয়ার সুযোগসহ ওয়ালটন ফ্রিজের ক্রেতাদের জন্য রয়েছে নিশ্চিত ক্যাশব্যাক। পাশাপাশি, মেলা থেকে সব মডেলের ফ্রিজে ১০ শতাংশ মূল্যছাড়সহ ফ্রি হোম ডেলিভারি দিচ্ছে ওয়ালটন।

রোববার (২৬ জানুয়ারি) সন্ধ্যায় আব্দুল জলিলের হাতে ২০০ শতাংশ ক্যাশ ভাউচার তুলে দেন ওয়ালটনের নির্বাহী পরিচালক মো. হুমায়ূন কবীর এবং চিত্রনায়ক আমিন খান। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটন টেলিভিশনের সিইও মোস্তফা নাহিদ হোসেন এবং ফ্রিজ বিভাগের অ্যাডিশনাল ডিরেক্টর শহিদুজ্জামান রানা।

ভাগ্যবান ক্রেতা আব্দুল জলিল জানান, যাত্রাবাড়িতে ইন্টেরিয়ার ডিজাইনের ব্যবসা রয়েছে তার। গত শনিবার মেলার ২৬ নম্বর প্রিমিয়ার প্যাভিলিয়ন থেকে ৩৩৩ লিটারের একটি ওয়ালটন ফ্রিজ কেনেন। এরপর ডিজিটাল ক্যাম্পেইনে রেজিস্ট্রেশন করলে সাথে সাথেই তার মোবাইলে ২০০ শতাংশ ক্যাশ ভাউচার পাওয়ার মেসেজ যায়।  এর আগে বাণিজ্য মেলা থেকে ওয়ালটন ফ্রিজ কিনে ১০০ শতাংশ ক্যাশ ভাউচার পেয়েছিলেন উত্তর শাজাহানপুরের বাসিন্দা মো. শাহনেওয়াজ।

উল্লেখ্য, ক্যাশ ভাউচারের টাকায় গ্রাহক তার পছন্দমতো সমপরিমাণ দামের যে কোনো ওয়ালটন পণ্য কিনতে পারেন। ফ্রিজে এক বছরের রিপ্লেসমেন্ট সুবিধার পাশাপাশি কম্প্রেসরে ১২ বছরের গ্যারান্টি দিচ্ছে ওয়ালটন। দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে সারা দেশে রয়েছে ৭৩টি সার্ভিস পয়েন্ট।

অনলাইন আপডেট

আর্কাইভ