মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০
Online Edition

কামারখন্দ উপজেলা জামায়াতের শিক্ষা শিবির অনুষ্ঠিত 

সিরাজগঞ্জঃ কামারখন্দ উপজেলা জামায়াতের শিক্ষা শিবিরে  প্রধান অতিথি’র বক্তব্য রাখছেন; কেন্দ্রীয় মজলিশে শু’রা সদস্য ও সিরাজগঞ্জ জেলা আমীর অধ্যক্ষ মাওঃ শাহীনূর আলম।

বেলকুচি (সিরাজগঞ্জ) সংবাদদাতাঃ বাংলাদেশ জামায়াতে ইসলামী, কামারখন্দ উপজেলা শাখার উদ্যোগে অগ্রসর কর্মীদের নিয়ে দিনব্যাপী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে।

গত শুক্রবার, উপজেলা জামায়াতের অস্থায়ী কার্যালয়ে আয়োজিত শিক্ষা শিবিরে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী, কেন্দ্রীয় মজলিশে শু'রা সদস্য ও সিরাজগঞ্জ জেলা আমীর আলহাজ্ব অধ্যক্ষ মাও: শাহিনুর আলম। উপজেলা আমীর মাও: ইউসুফ আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত শিক্ষা শিবিরে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ জেলা মজলিশে শু'রা ও কর্মপরিষদ সদস্য, বেলকুচি উপজেলা সেক্রেটারী আরিফুল ইসলাম সোহেল। শিক্ষা শিবিরে অন্যান্যোর মাঝে আরও বক্তব্য রাখেন, কামারখন্দ উপজেলা নায়েবে আমীর মাও: সাখাওয়াত হোসাইন, উপজেলা সেক্রেটারী মো: মনিরুল ইসলাম মনির, উপজেলা সহকারী সেক্রেটারী মাও: আব্দুল করিম, জামায়াত নেতা আব্দুল মান্নান জুড়ান, শাহীন রেজা ও আব্দুল মজিদ প্রমুখ ।

 মুহ্তারাম প্রধান অতিথিঃ জেলা আমীর অধ্যক্ষ মাওঃ শাহীনূর আলম জামায়াত মানবতার একমাত্র মুক্তি ও কল্যাণকামী সংগঠন দাবী করে একটি কল্যাণকামী সফল ইসলামী রাষ্ট্র ও সরকার প্রতিষ্ঠাসহ মানবতার ইহকালীন শান্তি ও পরকালীন মুক্তির  জন্য নিজেদের ব্যক্তিগত নৈতিক মান বৃদ্ধির পাশাপাশি ঐক্যবদ্ধভাবে ময়দানে ভূমিকা রেখে দ্বীনের পথে কাজ করার  উদাত্ত আহবান জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ