মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০
Online Edition

শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

ব্রাহ্মণবাড়িয়ায় মুক্তিযোদ্ধাদের মধ্যে জেলা প্রশাসনের কম্বল বিতরণ

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়ায় মুক্তিযোদ্ধাদের মধ্যে কম্বল বিতরণ করেছেন জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খান। গত শনিবার সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের ১৪০ জন মুক্তিযোদ্ধার গায়ে তিনি কম্বল জড়িয়ে দেন। জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খান নিজে প্রত্যেক মুক্তিযোদ্ধার কাছে গিয়ে তাদের সাথে কুশলাদি বিনিময় করে তাদের গায়ে কম্বল জড়িয়ে দেন। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শামসুজ্জামান, সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) এ.বি.এম. মশিউজ্জামান, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহবুব আলম, সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আবু হোরায়রা উপস্থিত ছিলেন।

কাউখালী (পিরোজপুর) : প্রতি বছরের ন্যায় এ বছরও পিরোজপুরের কাউখালী প্রেস ক্লাবের উদ্যোগে অসহায় দুস্থ শীতার্তদের মাঝে শনিবার বিকেলে প্রেস ক্লাবে কম্বল বিতরণ করা হয়।  কম্বল বিতরণকালে উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের সাবেক সভাপতি রিয়াদ মাহমুদ সিকদার, প্রেস ক্লাব সভাপতি তারিকুল ইসলাম পান্নু, সাধারণ সম্পাদক সৈয়দ বশির আহম্মেদ, কাউখালী বার্তা সম্পাদক হাসান হাফিজুর রহমান বাদল,  সাবেক সাধারন সম্পাদক রফিকুল ইসলাম রফিক, শেখ নুরুল হুদা বাবু সাংবাদিক ছায়ফুল্লাহ মনির, গাজী আনোয়ার হোসেন, ওমর ফারুক, প্রমুখ।

মিরসরাই (চট্টগ্রাম) : মিরসরাইয়ে সমাজ উন্নয়ন সংস্থা ইপসার উদ্যোগে ও বিএসআরএমের পক্ষ থেকে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। শনিবার (২১ ডিসেম্বর) উপজেলার খৈয়াছড়া, তালবাড়িয়াসহ কয়েকটি ত্রিপুরা পাড়ায় শীতা এসব কম্বল বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন খৈয়াছড়া ইউনিয়নের সদস্য শামসুল আলম, শহীদুল ইসলাম, ইপসার এরিয়া ম্যাজোর মসিউর রহমান, ব্রাঞ্চ ম্যানেজার সুকুমার নাথ, ফিল্ড অফিসার অনিতা সেন, এবিএম হোসেন ভূঁইয়া প্রমুখ।

শ্যামনগর (সাতক্ষীরা) : শ্যামনগর উপজেলার নকিপুর চৌরাস্তা মোড়ে শতাধিক অতিদরিদ্র বয়স্ক নারী পুরুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। গতকাল বিকালে সদর ইউনিয়নের ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও ইউপি সদস্য শক্তি শেখর চক্রবর্তী এ কম্বল বিতরণ করেন। তিনি তার নিজ অর্থায়নে শতাধিক অতিদরিদ্র মানুষের মাঝে কোম্বল ও উলের টুপি বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন তার বড় ভাই সদর ইউনিয়নের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দূর্গাপদ চক্রবর্তী ও শক্তি শেখর চক্রবর্তীর সহধর্মিনী।

অনলাইন আপডেট

আর্কাইভ