বৃহস্পতিবার ০১ অক্টোবর ২০২০
Online Edition

সভাপতি সরদার আবদুর রহমান সম্পাদক আব্দুল আউয়াল পুনঃনির্বাচিত 

সভাপতি সরদার আবদুর রহমান ও সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল 

রাজশাহী অফিস : রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) নির্বাহী কমিটির দ্বি-বার্ষিক (২০২০-২০২১) নির্বাচনে সিনিয়র সাংবাদিক সরদার আবদুর রহমান সভাপতি এবং দৈনিক নয়া দিগন্তের স্টাফ রিপোর্টার মুহা: আব্দুল আউয়াল সাধারণ সম্পাদক হিসেবে পুনঃনির্বাচিত হয়েছেন।  

আরইউজে’র ৭ সদস্য বিশিষ্ট এই নির্বাহী কমিটির সকল প্রার্থীই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। নির্বাচিত অন্যরা হলেন- সহসভাপতি আব্দুস সবুর (দৈনিক দিনকাল), যুগ্ম সম্পাদক সাদিকুল ইসলাম স্বপন (দৈনিক আমার সংবাদ), অর্থ সম্পাদক মঈন উদ্দীন (দৈনিক আমাদের নতুন সময়), প্রচার ও প্রকাশনা সম্পাদক ওমর ফারুক (দৈনিক নতুন প্রভাত) এবং নির্বাহী সদস্য তৌফিক ইমাম পান্না (দৈনিক নতুন প্রভাত)।  

নির্বাচনে ৭টি পদের বিপরীতে ১৭টি মনোনয়নপত্র জমা পড়ে। নির্বাচনী তফসিল অনুযায়ী মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ছিল গত শুক্রবার রাতে। আর পরদিন শনিবার নির্বাচন কমিটি চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করে। এতে প্রতিটি পদের বিপরীতে একজন করে প্রার্থী থাকায় তাদেরকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত বলে ঘোষণা করা হয়। ফলে ঘোষিত তফসিল মোতাবেক ২৫ ডিসেম্বর আর নির্বাচন করার প্রয়োজন নেই বলে জানায় নির্বাচন পরিচালনা কমিটি। বিশিষ্ট গবেষক ও লেখক মাহবুব সিদ্দিকীর নেতৃত্বে তিন সদস্যের নির্বাচন কমিটি নির্বাচনী কার্যক্রম পরিচালনা করে। কমিটির অপর দুই সদস্য হলেন- প্রফেসর ড. ইফতিখারুল আলম মাসউদ ও অ্যাডভোকেট মো: রজব আলী।

 

অনলাইন আপডেট

আর্কাইভ