সোমবার ২০ সেপ্টেম্বর ২০২১
Online Edition

মাদারীপুরে ইউপি মেম্বারের পা ভেঙ্গে দিয়েছে সন্ত্রাসীরা

মাদারীপুর সংবাদদাতা : মাদারীপুরের রাজৈরে সরকারী খাল দখল করে পোল্ট্রি ফার্ম তুলতে বাঁধা দেওয়ায় খালিয়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মেম্বার সাগর মিয়াকে (৪০) হাতুড়িপেটা করে পা ভেঙ্গে  দিয়েছে সন্ত্রাসীরা। এ ঘটনায় শনিবার সকালে উপজেলার টেকেরহাটে সংবাদ সম্মেলন করেন আহত মেম্বর সাগর মিয়া।
সংবাদ সম্মেলনে লিখিত অভিযোগে জানা গেছে, রাজৈরে উপজেলার খালিয়া ইউনিয়নের কানাইপুর গ্রামে ঘন জনবসতিপূর্ণ এলাকায় সরকারী খাল দখল করে পোল্ট্রি ফার্ম তুলতে বাঁধা দিলে এলাকার স্বার্থান্বেষীরা  খালিয়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মেম্বার সাগর মিয়াকে (৪০) হাতুড়িপেটা করে পা ভেঙ্গে দেয়। ঘটনাটি ঘটে গত ৯ ডিসেম্বর সোমবার সকালে।
আহত মেম্বর সাগর মিয়া জানান, কানাইপুর গ্রামের চিহ্নিত সন্ত্রাসী ছানোয়ার মিয়া (৪০), কাইয়ুম মিয়া (৩০), বাকা আলী মিয়া, হাসান মিয়া (৩০), হোসেন মিয়া (২৫), সেলিম মিয়া (৬০)সহ  ১০/১২ জনের একটি দল প্রভাবশালীদের প্ররোচনায় সরকারী খাল দখল করে ঘনবসতিপূর্ণ এলাকায় পোল্ট্রি ফার্ম গড়ে তুলে পরিবেশ নষ্ট করে আসছিল। এ ব্যাপারে ভূক্তভোগী এলাকাবাসী ফার্মটি সরিয়ে নেয়ার জন্য তার কাছে দাবি করে আসছিল। গত সোমবার তিনি ফার্মটি সরিয়ে নেয়ার কথা বললে, সন্ত্রাসীরা তাকে হাতুড়ি দিয়ে বেদম মারপিট করে। এতে পা ভেঙ্গে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। প্রতিবেশীরা তাকে উদ্ধার করে রাজৈর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় সাগর মিয়া বাদী হয়ে ৬ জনকে আসামী করে বুধবার রাজৈর থানায় একটি মামলা দায়ের করেন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন নান্নু মিয়া, শফিকুল ইসলাম লাভলু, দেলোয়ার হোসেন, ফয়সাল মিয়া  ও আবু মুছা মোল্যা। রাজৈর থানার ওসি মোঃ শাহজাহান জানান, সাগর মেম্বারকে মারপিটের ঘটনায় মামলা হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

অনলাইন আপডেট

আর্কাইভ