শনিবার ০৮ আগস্ট ২০২০
Online Edition

দেশের সেরা ব্র্যান্ড আরএফএল

দেশের সেরা ব্র্যান্ডের স্বীকৃতি অর্জন করছে জনপ্রিয় গৃহস্থালী প্লাস্টিক পণ্যের ব্র্যান্ড আরএফএল প্লাস্টিকস। দেশসেরা ১০০ ব্র্যান্ডের মধ্যে আরএফএল প্লাস্টিকস সব ক্যাটাগরিতে দ্বিতীয় ও প্লাস্টিক ক্যাটাগরিতে সেরা ব্র্যান্ডের স্বীকৃতি অর্জন করেছে। গত শনিবার রাজধানীর একটি হোটেলে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজিত বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ডের একাদশ আসরে দেশের ব্র্যান্ডগুলোকে পুরস্কার ও সম্মাননা জানানো হয়। নিয়েলসেন বাংলাদেশের অংশীদারিত্বে ও ডেইলি স্টারের পৃষ্ঠপোষকতায় বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড-২০১৯ প্রদান করে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম। দেশজুড়ে চার হাজার ভোক্তার অংশগ্রহণে পরিচালিত জরিপের ওপর ভিত্তি করে এবছর পুরস্কার দেয়া হয়। এবার ৩৪টি ক্যাটাগরিতে ১০০টি ব্র্যান্ডকে সম্মানিত করা হয়। এরমধ্যে প্রতিটি ক্যাটাগরিতে শ্রেষ্ঠ ব্র্যান্ড ও সব ক্যাটগরি মিলে সেরা ১৫ ব্র্যান্ডকে পুরস্কার প্রদান করা হয়।

এ বিষয়ে প্রাণ-আরএফএল গ্রুপের বিপণন পরিচালক কামরুজ্জামান কামাল বলেন, নিঃসন্দেহে এটি আমাদের জন্য বড় অর্জন। আরএফএল প্লাস্টিকস এ নিয়ে টানা ৯ বার দেশের সেরা ব্র্যান্ডের স্বীকৃতি অর্জন করেছে। সম্মানিত গ্রাহকদের আস্থা ও ভালবাসায় এ সম্মান অর্জন করায় তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। 

তিনি আরও বলেন, আমরা পণ্য উৎপাদনের ক্ষেত্রে গুণগতমান ও ক্রেতার পছন্দকে সর্বোচ্চ গুরুত্ব দেই। আমরা সবসময় মনে করি, সম্মুখে এগিয়ে যাওয়ার পথে ভোক্তার আস্থা ও ভালবাসাই আমাদের প্রেরণা। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ