বুধবার ৩০ নবেম্বর ২০২২
Online Edition

ভূঞাপুরে বৃদ্ধ মহিলাকে গলা কেটে হত্যা

ভূঞাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা: টাঙ্গাইলের ভূঞাপুরে ১শ ২০ বছর বয়সের  বৃদ্ধ মহিলাকে তার বাড়িতে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। ভূঞাপুর থানা পুলিশ জানায়, মঙ্গলবার (২৬ নবেম্বর) দুপুরে উপজেলার ফলদা গ্রামের হিন্দু পাড়ায় মৃত জামাল সরকারের স্ত্রী আহাতন বেওয়া নামে বৃদ্ধ মহিলাকে তার নিজ ঘরে গলা কেটে হত্যা করা হয়। স্থানীয়রা জানায়, উপজেলার ফলদা বাজারে সিয়াম স্টোরের কর্মচারী হিসেবে কাজ করতো বাবু (২৭)। প্রতিদিনের ন্যায় বাবু সিয়ার স্টোরের মালিক জামাল সরকারের ছেলে সিহাব উদ্দিনের বাড়ীতে দুপুরের খাবারে খেতে যায়। বাবুকে ঘর থেকে বিমর্ষ অবস্থায়  বেড়িয়ে যেতে দেখে সিহাব উদ্দীনের বউ। তার  সন্দেহ হলে ঘরে ঢুকে শাশুড়ীর গলা কাটা লাশ দেখে চিৎকার করতে থাকে।
ইতমধ্যেই বাবু দোকানে না গিয়ে সিএনজি যোগে পালিয়ে বঙ্গবন্ধু সেতু রেলস্ট্রেশন নেমে দৌড়ে পালাতে চেষ্টা করে। স্থানীয়রা চোর সন্ধেহে ধরে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানায় সোপর্দ করে। জানা যায় বাবু জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলা তারাকান্দি এলাকায় তার বাড়ী।
ভূঞাপুর থানার এস আই টিটু চৌধুরী জানান, আমরা ফলদা থেকে এক বৃদ্ধার গলা কাটা লাশ উদ্ধার করেছি। ময়না তদন্তের জন্য থানায় আনা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

অনলাইন আপডেট

আর্কাইভ