বুধবার ৩০ নবেম্বর ২০২২
Online Edition

নেত্রকোনায় মোটর সাইকেলের সংঘর্ষে নিহত ২ ॥ আহত ৪

নেত্রকোণা সংবাদদাতা : নেত্রকোনা-মোহনগঞ্জ সড়কে জেলার বারহাট্টা বড়ি নামক স্থানে সোমবার দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও চারজন আহত হয়েছে। নিহতরা হলেন- মোটর সাইকেলের চালক সুনামগঞ্জের তাহেরপুর উপজেলার গোপীনাথ নগর গ্রামের শ্যামচাঁদ সরকারের ছেলে প্রণয় সরকার শাওন(২১) ও জেলার মোহনগঞ্জ উপজেলার বাতকোনা গ্রামের আবদুল হেলিমের ছেলে মিজানুর রহমান(২৩)।
পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, জেলার মোহনগঞ্জ থেকে একটি মোটর সাইকেলে তিনজন সোমবার সন্ধ্যায় নেত্রকোনার দিকে যাচ্ছিল। জেলার বারহাট্টা বড়ি নামক স্থানে বিপরীত দিক থেকে আসা অন্য আরেকটি মোটর সাইকেলের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই মোটর সাইকেলে থাকা ছয়জন যাত্রী আহত হয়। আহতদের বারহাট্টা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিয়ে গেলে কর্র্তব্যরত চিকিৎসক মিজানুর রহমান ও প্রণয় সরকার শাওনকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। দুর্ঘটনায় আহত সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার জয়শ্রী গ্রামের সুকুমারের ছেলে সুসেন(২০), মোহনগঞ্জ উপজেলার মাঘান গ্রামের রতন মিয়ার ছেলে রাজিব (২২), একই গ্রামের ফজল মিয়ার ছেলে মোশাররফ হোসেনকে(২২) ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ও  মোহনগঞ্জ পৌরসভার শেখ বাড়ির বিজয় তালুকদারের ছেলে রকি তালুকদারকে(২০) বারহাট্টা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
বারহাট্টা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বদরুল আলম খান জানান, আবেদনের প্রেক্ষিতে নিহত দুইজনের লাশ স্বজনদেও কাছে বুঝিয়ে দেয়া হয়েছে। এ ব্যাপারে কোন অভিযোগ না থাকায় মামলা হয়নি। আহতদের ময়মনসিংহ ও বারহাট্টা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ