শনিবার ০৫ ডিসেম্বর ২০২০
Online Edition

বগুড়া ক্যান্টনমেন্টে তৃতীয় পপুলার  লাইফ গলফ টুর্নামেন্ট অনুষ্ঠিত

 

সম্প্রতি পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড এর পৃষ্ঠপোষকতায় বাংলাদেশ সেনাবাহিনীর বগুড়া সেনানিবাসের সার্বিক ব্যবস্থাপনায় বগুড়া গলফ্ ক্লাবের উদ্যোগে তিনদিন ব্যাপী 3rd Popular Life Insurance Cup Golf Tournament-2019  অনুষ্ঠিত হয়। টুর্নামেন্টের উদ্বোধনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জি.ও.সি ১১ পদাতিক ডিভিশন এবং বগুড়া এরিয়া কমান্ডার মেজর জেনারেল মোঃ সাইফুল আলম, এসইউপি, এডব্লিউসি, পিএসসি। 

বিশেষ অতিথি ছিলেন পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এবং বাংলাদেশ ইনস্যুরেন্স ফোরামের প্রেসিডেন্ট বি এম ইউসুফ আলী। অনুষ্ঠান পরিচালনা করেন বগুড়া গলফ্ ক্লাবের সেক্রেটারি লে. কর্ণেল আবু মোহাম্মদ ছিদ্দিক আলম। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্রিগেডিয়ার জেনারেল মোঃ শাখাওয়াত হোসেন, ব্রিগেডিয়ার জেনারেল মুহাম্মদ সুমন রেজা, ব্রিগেডিয়ার জেনারেল রাশেদ ইকবাল, ব্রিগেডিয়ার জেনারেল মোঃ আব্দুল্লাহ আল জুবায়ের, ব্রিগেডিয়ার জেনারেল মোঃ হাবিব উল্লাহ, ব্রিগেডিয়ার জেনারেল নিশাতুল ইসলাম খান, ব্রিগেডিয়ার জেনারেল মঞ্জুরুল আলম সহ সেনাবাহিনীর অন্যান্য উচ্চ পদস্থ কর্মকর্তাবৃন্দ, পদস্থ সামরিক ও বেসামরিক কর্মকর্তাবৃন্দ এবং বিভিন্ন গল্ফার বৃন্দ। 

ছবিতে প্রধান অতিথি মেজর জেনারেল মোঃ সাইফুল আলম ও বিশেষ অতিথি পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও বি এম ইউসুফ আলী কে টুর্নামেন্ট উদ্বোধন করতে দেখা যাচ্ছে। 

প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ