রবিবার ০৬ ডিসেম্বর ২০২০
Online Edition

বরিশালে “লিডারশীপ এন্ড কমিউনিকেশন স্কিলস ফর ব্যাংকারস” শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

 

ইসলামিক ব্যাংকস কনসালটেটিভ ফোরাম (আইবিসিএফ) এর রিসার্চ এন্ড ট্রেনিং একাডেমি কর্তৃক আয়োজিত ুলিডারশীপ এন্ড কমিউনিকেশন স্কিলস ফর ব্যাংকারস” শীর্ষক দিনব্যাপী প্রশিক্ষন কর্মশালা ১৬ই নভেম্বর ২০১৯, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর বরিশাল জোনাল অফিসে অনুষ্ঠিত হয়। 

আইবিসিএফ রির্সাচ এন্ড ট্রেইনিং কমিটির সদস্য জনাব নূরুল ইসলাম খলীফার সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত প্রশিক্ষন কর্মশালায় বরিশাল বাংলাদেশ ব্যাংকের এক্সিকিউটিভ ডিরেক্টর মনোজ কান্তি বৈরাগী প্রধান অতিথি হিসেবে প্রশিক্ষনার্থীদের মধ্যে সার্টিফিকেট বিতরন করেন এবং ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিডেট এর এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এবং বরিশাল জেলার জোনাল হেড মোঃ আব্দুস সালাম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। 

প্রধান অতিথি, মনোজ কান্তি বৈরাগী তার বক্তব্যে ব্যাংক এর ব্যবসা উন্নয়নের জন্য যোগাযোগ দক্ষতা প্রয়োজনীয়তার উপর গুরুত্ব আরোপ করেন। এই প্রসঙ্গে তিনি মুখোমুখি কথাবলার ক্ষেত্রে দেহের অঙ্গভঙ্গির প্রাসঙ্গিকতার বিষয়টি তুলে ধরেন এবং ব্যাংকারদেরকে মুদ্রাদোষ এড়িয়ে চলারও পরার্মশ দেন। 

উক্ত কর্মশালায় সেশন পরিচালনা করেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিডেট এবং আল আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড এর সাবেক উপব্যাবস্থাপনা পরিচালক এবং আল আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেডের ট্রেইনিং এন্ড রির্সাচ ইনিস্টিটিউট এর সাবেক প্রিন্সিপাল নূরুল ইসলাম খলীফা, আইবিসিএফ এর সচিব এবং আইবিটিআর এর সাবেক ডাইরেক্টর জেনারেল মোঃ মাহফুজুর রহমান, বরিশাল বিশ্ববিদ্যালয় এর সহকারী অধ্যাপক রকিবুল ইসলাম, ই্সলামী ব্যাংক বাংলাদেশ লিমিডেট এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হাবিবুর রহমান। 

কর্মশালায় ৯ টি ব্যাংকের ৩৬ জন মধ্যম পর্যায়ের কর্মকর্তা অংশগ্রহণ করেন। প্রশিক্ষণের বিষয়ব¯ুÍ পেশাঘনিষ্ট হওয়ায় প্রশিক্ষণার্থীরা গভীর সন্তোষ প্রকাশ করেন। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ