বুধবার ০৫ আগস্ট ২০২০
Online Edition

ওয়ালটন ফ্রিজ কিনে  ক্যাশ ভাউচারে ফ্রি এসি 

দেশব্যাপী চলছে ওয়ালটনের ‘উইন্টার ফেস্টিভ্যাল’। শীতকে ঘিরে চলছে ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৫। এর আওতায় যেকোনো মডেলের ওয়ালটন ফ্রিজ কিনে রেজিস্ট্রেশন করলে রয়েছে ২০০ শতাংশ ক্যাশ ভাউচার পাওয়ার সুযোগ। ইতোমধ্যে ওয়ালটন ফ্রিজের অসংখ্য ক্রেতা পেয়েছেন এই সুবিধা। তাদের মধ্যে একজন খুলনার ফজলুল হক। ওই ক্যাশ ভাউচার দিয়ে ওয়ালটনের স্মার্ট এয়ার কন্ডিশনার কিনেছেন বিদ্যুতায়ন বোর্ডের কর্মী ফজলুল। উল্লেখ্য, অনলাইনে দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে ডিজিটাল ডাটাবেইজ তৈরি করছে ওয়ালটন। এর মাধ্যমে ক্রেতার নাম, ফোন নম্বর এবং ক্রয়কৃত পণ্যের মডেল নম্বরসহ বিস্তারিত তথ্য ওয়ালটনের সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে। ফলে ওয়ারেন্টি কার্ড হারিয়ে গেলেও গ্রাহক দেশের যেকোনো ওয়ালটন সার্ভিস সেন্টার থেকে সহজেই কাক্সিক্ষত সেবা নিতে পারছেন। এ কার্যক্রমে ক্রেতাদের উদ্বুদ্ধ করতে ডিজিটাল ক্যাম্পেইন। এর আওতায় ফ্রিজের ক্রেতাদের জন্য রয়েছে ২০০ শতাংশ ক্যাশ ভাউচারসহ নিশ্চিত ক্যাশব্যাকের সুযোগ।

্গত বৃহস্পতিবার (১৪ নভেম্বর) খুলনা সরকারি মহসিন মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে আয়োজিত এক অনুষ্ঠানে ফজলুল হকের কাছে ২০০% ক্যাশ ভাউচার হস্তান্তর করা হয়। ওয়ালটনের পক্ষে তার হাতে ক্যাশ ভাউচার এবং ওই টাকায় কেনা স্মার্ট এসি তুলে দেন জনপ্রিয় চিত্রনায়ক মামনুন হাসান ইমন। 

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন দৌলতপুর থানা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহিন জামান পন, সরকারি মহসিন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম জোয়ার্দ্দার, খুলনা সিটি করপোরেশনের ৫নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর শেখ কামরুজ্জামান প্রমুখ। 

চিত্রনায়ক ইমন বলেন, বিদেশি কোম্পানিগুলোকে হটিয়ে ওয়ালটন বাংলাদেশের শীর্ষ ব্র্যান্ড। সবার ঘরে ঘরে এখন ওয়ালটন পণ্য। ক্রেতাদের হাতে উচ্চমানের পণ্য তুলে দেয়ার পাশাপাশি ২০০% ক্যাশ ভাউচারসহ অসংখ্য সুযোগ-সুবিধা দিচ্ছে ওয়ালটন। যার ফলে ক্রেতারা এখন ওয়ালটন ছাড়া আর কোনো ব্র্যান্ডের কথা ভাবছেন না।

ক্রেতা ফজলুল হক জানান, তার বাড়ি খুলনার ফুলতলার শিরোমনি শ্যামগঞ্জ গ্রামে। সম্প্রতি তিনি দৌলতপুর ওয়ালটন প্লাজা থেকে ২৪৮ লিটারের একটি ফ্রস্ট ফ্রিজ কেনেন। এরপর ডিজিটাল ক্যাম্পেইনে সেটি রেজিস্ট্রেশন করলে ২০০% ক্যাশ ভাউচার পাওয়ার মেসেজ যায় তার মোবাইলে। সেই ক্যাশ ভাউচার দিয়ে ওয়ালটনেরই ১.৫ টনের স্মার্ট এসি কিনেছেন তিনি।

তিনি বলেন, ওয়ালটন পণ্য মানের দিক থেকে অনেক উন্নত, দামেও সাশ্রয়ী। আতœীয়-স্বজনসহ গ্রামের প্রায় সবার ঘরেই ওয়ালটনের ফ্রিজ। সবাই ভালো সার্ভিস পাচ্ছে। তাই, ওয়ালটনের ফ্রিজ কিনেছি। কেনার সময় ২০০% ক্যাশ ভাউচারের সুযোগ আছে বলে জানতে পারি। এতো বিশাল অনুষ্ঠানের মাধ্যমে একজন জনপ্রিয় নায়কের হাত থেকে ক্যাশ ভাউচার পাওয়া ভাগ্যের ব্যাপার। এজন্য ওয়ালটনকে ধন্যবাদ। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ