বৃহস্পতিবার ০২ জুলাই ২০২০
Online Edition

আপোষ মিমাংসা করতে এসে মূল অভিযুক্তসহ তিনজন গ্রেফতার

মাদারীপুর সংবাদদাতা : মাদারীপুর সদর উপজেলার গাছবাড়িয়া কওমী মাদ্রাসার দ্বিতীয় শ্রেণীর এক ছাত্র শিক্ষকের পিটুনিতে নিহত হওয়ার ঘটনায় মূল অভিযুক্ত ইউসুফ মোল্লাসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের শ্রীনাথদি গ্রামের আনোয়ার মাতুব্বরের ছেলে আসিফকে বুধবার পিটিয়ে হত্যা করে মাদ্রাসা শিক্ষক ইউসুফ মোল্লা। গত বৃহস্পতিবার রাতে এই ঘটনায় মাদ্রসারা পক্ষ থেকে আপোষ মিমাংসার প্রস্তাব নিয়ে সদর থানায় আসে মূল অভিযুক্তসহ কয়েকজন। পরে পুলিশ মাদ্রাসা শিক্ষক ইউসুফ মোল্লা, হাজী ইলিয়াস ও আবুল বাসারের নামে হত্যা মামলা দিয়ে গ্রেফতার করে। গতকাল  শুক্রবার তাদের জেল হাজতে প্রেরণ করা হয়।
নিহত আসিফের বাবা আনোয়ার হোসেন বলেন, ৫শ টাকা হারানোর ঘটনা নিয়ে আমার ছেলেকে মারধর করে। এরপর মারা গেলেও আমাদের জানায়নি। বুধবার বিকালে আমাদের কাছে ফোনে জানানো হয় আসিফ অসুস্থ তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে এসে দেখি আমার ছেলে মারা গেছে। মারা যাওয়ার পর মুখ বিষ ঢেলে দিয়ে আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার চেষ্টা করে। আমি এদের বিচার চাই।
মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সওগাতুল আলম জানান, গাছবাড়িয়া কওমী মাদ্রাসার আসিফ নামের দ্বিতীয় শ্রেণীর আবাসিক এক ছাত্রকে মারধর করে হত্যার অভিযোগ তিনজনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ