বুধবার ০২ ডিসেম্বর ২০২০
Online Edition

ইবনে সিনা কেরানিগঞ্জে কেমিস্ট ও ড্রাগিস্ট সদস্যদের সাথে মতবিনিময়

 

ইবনে সিনা ডায়াগনোস্টিক অ্যান্ড কনসালটেশন সেন্টার, কেরানিগঞ্জ শাখার উদ্যোগে স্থানীয় কেমিস্ট ও ড্রাগিস্ট সদস্যদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ইবনে সিনা কেরানিগঞ্জ লিমিটেডের ভাইস চেয়ারম্যান মো: মনির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইবনে সিনা ট্রাস্টের জিএম অ্যান্ড হেড অব মার্কেটিং এএনএম তাজুল ইসলাম।

তাজুল ইসলাম বলেন, ইবনে সিনা সবার জন্য তুলনামূলক কমখরচে আধুনিক ও উন্নততর স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে প্রতিশ্রুতিবদ্ধ। এরই ধারাবাহিকতায় কেরানীগঞ্জসহ ঢাকার দক্ষিণ পশ্চিমাঞ্চলের সর্বস্তরের মানষের স্বাস্থ্যসেবার জন্য সর্বাধুনিক প্রযুক্তির মেশিনারিজ, বিশেষজ্ঞ চিকিৎসক ও দক্ষ জনশক্তির সমন্বয়ে ইবনে সিনা কেরানীগঞ্জ শাখা প্রতিষ্ঠিত হয়েছে। ফলে অতিশীঘ্রই এ শাখাটিও ইবনে সিনার অন্যান্য শাখার মত এ অঞ্চলের সর্বস্তরের মানষের আস্থা অর্জনে সক্ষম হবে ইনশাআল্লাহ।

অনুষ্ঠানে ইবনে সিনা কেরানীগঞ্জ শাখার অ্যাডমিন ইনচার্জ মো: তরিকুল ইসলাম, কেরানীগঞ্জ জোন মার্কেটিং ইনচার্জ মো: আমিনুল ইসলাম, সিনিয়র  অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (অ্যাডমিন) মো: খলিলুর রহমানসহ কেরানীগঞ্জ উপজেলার দের শতাধিক ড্রাগিস্ট ও কেমিস্ট উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি।

 

অনলাইন আপডেট

আর্কাইভ