শনিবার ১৮ সেপ্টেম্বর ২০২১
Online Edition

কমিউনিটি পুলিশিং ডে পালিত

সলঙ্গা (সিরাজগঞ্জ) সংবাদদাতা : জঙ্গি মাদক প্রতিকারে, পুলিশই জনতা, জনতাই পুলিশ এক কাতারে এই প্রতিপাদ্য বিষয়কে সমানে রেখে শনিবার সকালে সিরাজগঞ্জের সলঙ্গা থানা পুলিশের আয়োজনে সলঙ্গায় কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে র‌্যালি, মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। থানা চত্বর থেকে বিশাল বর্ণাঢ্য র‌্যালি বের হয়। সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  জেড,জেড তাজুল হুদার সভাপতিত্বে থানা প্রাঙ্গনে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ ও সলঙ্গা) আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ আব্দুল আজিজ।
পাথরঘাটা (বরগুনা) : “পুলিশের সঙ্গে কাজ করি, মাদক জঙ্গী সন্ত্রাসমুক্ত দেশ গড়ি” এই শ্লোগানকে সামনে রেখে বরগুনার পাথরঘাটায় কমিউনিটি পুলিশিং ডে-২০১৯ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার সকাল ১০টায় পাথরঘাটা থানার আয়োজনে থানা চত্ত্বর থেকে র‌্যালিটি শুরু হয়ে শহরের প্রধান-প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে পাথরঘাটা সরকারি কেএম মডেল মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে এসে আলোচনা সভায় মিলিত হয়।
শ্রীপুর (গাজীপুর) : গাজীপুরের শ্রীপুর মডেল থানার আয়োজনে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা  অনুষ্ঠিত হয়েছে। শ্রীপুর পৌর শহরের র‌্যালি শেষে উপজেলা হল রুমে আলোচনা অনুষ্ঠিত হয়।                   
পুলিশের সঙ্গে কাজ করি, জঙ্গি-মাদকমুক্ত সমাজ গড়ি’ এ স্লোগানকে ধারণ করে ব্যানার ফেস্টুন নিয়ে বাদ্যযন্ত্রের তালে তাল মিলিয়ে স্কুল-কলেজের শিক্ষার্থী, কমিউনিটি পুলিশ সদস্য, আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশ গ্রহণ করেন।
মঠবাড়িয়া (পিরোজপুর) : “জঙ্গী, মাদক প্রতিকারে-জনতা,পুলিশ এক কাতারে” ্এ প্রতিপাদ্যকে সামনে রেখে পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ ও কমিউনিটি পুলিশিং থানা সমন্বয় কমিটির উদ্যোগে  কমিউনিটি পুলিশিং ডে পালিত হয়েছে। এ  উপলক্ষে শনিবার সকালে মঠবাড়িয়া থানা থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে থানা চত্বরে আলোচনা সভায় মিলিত হয়।
চিরিরবন্দর (দিনাজপুর) : বর্নাঢ্য র‌্যালী ও আলোচনা সভার মধ্য দিয়ে দিনাজপুরের চিরিরবন্দরে কমিউনিটি পুলিশিং ডে-২০১৯ উদযাপন হয়েছে। শনিবার সকাল ১০ টায় উপজেলা থানা চত্বর থেকে চিরিরবন্দর অফিসার ইনচার্জ পিপিএম মাহবুবুর রহমান সরকারের নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালী উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

অনলাইন আপডেট

আর্কাইভ