শনিবার ১৮ সেপ্টেম্বর ২০২১
Online Edition

রূপগঞ্জে শ্রমিকলীগ নেতার বাড়ি থেকে ফেনসিডিল উদ্ধার ॥ ছেলে গ্রেফতার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে নুরুল ইসলাম নামের এক শ্রমিকলীগ নেতার বাড়িতে অভিযান পরিচালনা করে ফেনসিডিলসহ তার ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার বিকেলে উপজেলার গোলাকান্দাইল উত্তরপাড়া এলাকা থেকে ওই শ্রমিকলীগ নেতার ছেলে রুবেল (৩০)কে গ্রেফতার করা হয়। নুরুল ইসলাম নিজেকে গোলাকান্দাইল ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি পরিচয় দিয়ে আসছেন।
রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান জানান, গোলাকান্দাইল উত্তরপাড়া এলাকায় অবস্থিত শ্রমিকলীগ নেতা নুরুল ইসলামসহ পরিবারের সদস্যরা দীর্ঘ দিন ধরে ফেনসিডিলসহ বিভিন্ন ধরনের মাদক বিক্রি করে আসছে বলে পুলিশের কাছে সংবাদ ছিলো। পুলিশ জানতে পারেন, নুরুল ইসলামের বসতঘরে বিপুল পরিমান ফেনসিডিল বেচা-কেনা হচ্ছে। এমন সংবাদের ভিত্তিত্বে মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার দিকে একটি দল পুলিশ নুরুল ইসলামের বসতঘরে তল্লাশি চালায়। এসময় ৪০ বোতল ফেনসিডিল উদ্ধার করে। এসময় নুরুল ইসলামের ছেলে রুবেলকে গ্রেফতার করা হয়। অন্যরা পুলিশ আসার টের পেয়ে পালিয়ে যায়। এ ব্যপারে রূপগঞ্জ থানায় মাদক দ্রব্যে নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। বুধবার সকালে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হবে।
স্থানীয় এলাকাবাসী অভিযোগ করে জানান, নুরুল ইসলাম গোলাকান্দাইল ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি পরিচয় দিয়ে পরিবহন সেক্টরে চাঁদাবাজি থেকে শুরু করে বিভিন্ন অপরাধমুলক কর্মকান্ড চালিয়ে আসছে। নিজের বসতঘরে ফেনসিডিলসহ বিভিন্ন ধরনের মাদক রেখে বেচা-কেনা করে আসলেও শ্রমিকলীগ হওয়ার সুবাদে কেউ প্রতিবাদ করার সাহসটুকুও পায়না। নুরুল ইসলামের মাদকের ব্যবসা পরিচালনা করে তার ছেলে রুহুল আমিন ও রুবেল মিয়া। নুরুল ইসলামের বাড়িতে অভিযান পরিচালনা করে ফেনসিডিল উদ্ধারসহ ছেলেকে গ্রেফতারের পর পুলিশকে সাধুবাদ জানিয়েছেন এলাকাবাসী। সেই সাথে পলাতক নুরুল ইসলাম ও ছোট ছেলে রুহুল আমিনকে গ্রেফতারের দাবি জানিয়েছেন।
অপরদিকে, ইভটিজিং ও মাদক সেবনের দায়ে বিল্লাল হোসেন নামের একজনকে ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার বিকেলে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম এ দন্ড প্রদান করেন। বিল্লাল হোসেন বলাইখা এলাকার মৃত শাহাদুল্লাহর ছেলে।

অনলাইন আপডেট

আর্কাইভ