মঙ্গলবার ০২ জুন ২০২০
Online Edition

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক ও ডিএমএফ আর মলিকুলার ল্যাব অ্যান্ড ডায়াগনস্টিক এবং ইডব্লিউ ভিএম হেলথ বাংলাদেশ লিমিটেডের মধ্যে চুক্তি স্বাক্ষর

 

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড এর সঙ্গে করপোরেট চুক্তি স্বাক্ষর করেছে ডিএমএফআর মলিকুলার ল্যাব অ্যান্ড ডায়াগনস্টিক এবং ইডব্লিউ ভিএম হেলথ বাংলাদেশ লিমিটেড। গত বৃহস্পতিবার ব্যাংকের প্রধান কার্যালয়ে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) মোঃ ফজলুল করিম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। 

চুক্তির ফলে ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীগণ এবং তাদের পরিবারের সদস্যরা ডিএমএফআর মলিকুলার ল্যাব অ্যান্ড ডায়াগনস্টিক এবং ইডব্লিউ ভিএম হেলথ বাংলাদেশ লিমিটেড-এ চিকিৎসা সেবা নেয়ার ক্ষেত্রে বিশেষ সুবিধা ভোগ করতে পারবেন। যার ফলে রোগ নির্ণয় ও প্রতিকার সহজ হবে। 

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (চলতি) মোঃ ফজলুল করিম এবং ডিএমএফ আর মলিকুলার ল্যাব অ্যান্ড ডায়াগনস্টিক এবং ইডব্লিউ ভিএম হেলথ বাংলাদেশ লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ ফাইজুর রহমান বকুল নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন। 

এ সময় উপস্থিত ছিলেন আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক এস এম জাফর, শাব্বির আহমেদ, মোঃ শফিকুর রহমান, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও কোম্পানি সচিব মোঃ মাহমুদুর রহমান, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট সৈয়দ মাসুদুল বারী, মোঃ আবদুল্লাহ আল মামুন, কাজী মাহমুদ করিম, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মোঃ হাবীব উল্লাহ্, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট জালাল আহমেদসহ ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তা। এছাড়াও ডিএমএফ আর মলিকুলার ল্যাব অ্যান্ড ডায়াগনস্টিক এবং ই ডব্লিউ ভি এম হেলথ বাংলাদেশ লিমিটেড এর পরিচালক আসিফ মোঃ নুর উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ