মঙ্গলবার ০২ জুন ২০২০
Online Edition

হাসপাতালে ভর্তির কয়েক ঘণ্টা পর ফের কারাগারে মরিয়ম নওয়াজ 

২৪ অক্টোবর, ডন : পাকিস্তান মুসলিম লিগ (এন) নেতা মরিয়ম নওয়াজকে হাসপাতালে ভর্তির কয়েক ঘণ্টার মধ্যেই পুনরায় কারাগারে নেওয়া হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে তাকে লাহোরের সার্ভিসেস হাসপাতাল থেকে কট লাখপাত কারাগারে নেওয়া হয়।

মরিয়মকে হাসপাতাল থেকে কারাগারে নেওয়ার নিন্দা জানিয়ে দলটির মুখপাত্র জানান, ভোর ৫টায় তাকে কারাগারে নেওয়া হয়েছে। যখন কারাগারে পাঠানো হয় তখনও অসুস্থবোধ করছিলেন মরিয়ম।

বুধবার রাতে অসুস্থ বাবা ও সাবকে প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের সঙ্গে সাক্ষাতের পর মরিয়মকে হাসপাতালে ভর্তি করা হয়। লাহোর সার্ভিস হাসপাতালের নথি অনুসারে, তাক রাত ১০টা ০৩ মিনিটে ভিভিআইপি দুই এ ভর্তি করা হয়। এই হাসপাতালেই ভর্তি আছেন নওয়াজ। সোমবার রাতে তাকে এখানে ভর্তি করা হয়েছে।

অসুস্থ বাবাকে দেখতে চাওয়ার আবেদন জানালে পাঞ্জাব সরকার মরিয়মকে প্যারোলে এক ঘণ্টার জন্য মুক্তি দিতে সম্মত হয়। দেশটির দুর্নীতি দমন আদালতের রিমান্ডে রয়েছেন তিনি।

এক সূত্র ডনকে জানায়, বাবা-মেয়ের দীর্ঘ এক ঘণ্টার বৈঠক শেষে হাসপাতাল কর্তৃপক্ষ মরিয়মকে চেকআপ করতে সম্মত হয়। কারণ গত কয়েকদিন ধরে তিনি সুস্থবোধ করছিলেন না।

সূত্র আরও জানায়, হাসপাতালে ভর্তি হওয়ার প্রস্তাব মরিয়ম গ্রহণ করেন। রাতেই রক্ত পরীক্ষা করা হয় এবং ফলাফলের ভিত্তিতে চিকিৎসা শুরু হওয়ার কথা ছিল।

অনলাইন আপডেট

আর্কাইভ