শুক্রবার ০৫ জুন ২০২০
Online Edition

বিশ্ব নবীর অবমাননা বরদাশত করা হবে না  -আতাউল্লাহ হাফেজ্জী

 

বাংলাদেশ খেলাফত আন্দোলন প্রধান, আমীরে শরীয়ত মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী বলেছেন, মুসলমানদের কাছে বিশ্ব নবীর উজ্জতের মূল্য জীবনের চেয়েও অনেক বেশী। বাংলাদেশের মত মুসলিম দেশের বিভন্ন স্থানে মানবতার মুক্তির দূত মুহাম্মাদ সা. কে কুটূক্তি করা হচ্ছে যা কিছুতেই বরদাশত করা যায় না। এধরনের উসকানি মূলক মন্তব্য করে একটি কুচক্রী মহল সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করে দেশে অশান্তি সৃষ্টি করতে চায়। এটা ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র। এ দেশের জনগণ ইসলাম ও দেশ বিরোধী সকল ষড়যন্ত্রের সঠিক জবাব দিবে ইনশাআল্লাহ। মুসলমানগণ পরধর্ম সহিষ্ণু, যার যার ধর্ম পালনের স্বাধীনতা ইসলাম দিয়েছে। 

গতকাল বৃহস্পতিবার বিকালে বাংলাদেশ  খেলাফত আন্দোলন নড়াইল জেলা আয়োজিত আলোচনা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মাওলানা আব্দুল কুদ্দুসের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, আতীকুর রহমান নান্নু মুন্সি, মাওলানা ইউসুফ সাদেক হক্কানী, মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী, মাওলানা শফিউল্লাহ, শায়খুল হাদিস মুফতি আব্দুর রাকিব, মাওলানা আলমগীর হোসাইন, মাওলানা শেখ সাদী, মুফতি জামাল উদ্দিন রশিদী ও মাওলানা আব্দুল মালেক প্রমুখ।

সভায় মাওলানা শফিকুল্লাহকে আহবায়ক এবং মাওলানা আব্দুল কুদ্দুসকে সাধারণ সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট বাংলাদেশ  খেলাফত আন্দোলন নড়াইল জেলা আহবায়ক কমিটি গঠন করা হয়।  প্রেসবিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ