শুক্রবার ০৫ জুন ২০২০
Online Edition

জুয়ার আসর থেকে কর্মকর্তা ও প্রভাষকসহ গ্রেফতার ১২

রংপুর অফিস : রংপুরের কাউনিয়া উপজেলায় মধ্যরাতে জুয়ার আসর থেকে রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের দুই কর্মকর্তা, কলেজের প্রভাষক এবং খাদ্যগুদাম কর্মকর্তাসহ ১২ জনকে গ্রেফতার করেছে কাউনিয়া থানা পুলিশ। 

 কাউনিয়া থানা পুলিশের অফিসার ইনচার্জ আজিজুল ইসলাম জানান, গ্রেফতারকৃতরা হলেন রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের পরিবহন পুলের উপরেজিষ্টার এবং কাউনিয়া উপজেলার তালুক সাহবাজ গ্রামের মৃত শফিকুল ইসলামের পুত্র তারিকুল ইসলাম (৪৩), রোকেয়া বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের সহকারী রেজিষ্টার এবং রংপুর মহানগরীর আলমনগর এলাকার আব্দুর রহমানের পুত্র আব্দুর রহিম (৪০), কাউনিয়া মহিলা কলেজের প্রভাষক এবং কাউনিয়ার উপজেলার নিজপাড়া গ্রামের মৃত সফর উদ্দিনের পুত্র হুমায়ন কবির তারা (৪০), নীলফামারী জেলার ডোমার উপজেলার খাদ্যগুদাম কর্মকর্তা এবং কাউনিয়ার উপজেলার নিজপাড়া গ্রামের অধিবাসী রংপুর জেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সরদার আব্দুল হাকিমের পুত্র এনামুল হক (৪২), সহ একই গ্রামের নিরশ চন্দ্রের পুত্র নিরঞ্জন চন্দ ্র(৩৫), হলদি বাড়ী গ্রামের নগেন চন্দ্র দেবনাথের পুত্র অমল চন্দ্র দেবনাথ (৩৮), ময়েন উদ্দিনের পুত্র মোফাজ্জল হোসেন (৪২), মৃত শফিকুল ইসলামের পুত্র আরিফুল ইসলাম (৩৮), সাহাবাজ গ্রামের মৃত নৈইমুদ্দিনের পুত্র আব্দুল গফুর (৫০), তালুক সাহাবাজ গ্রামের মৃত মহির উদ্দিনের পুত্র আফাজুল ইসলাম (৪৫), নুরুল হকের পুত্র আতাউর রহমান শাহীন (৪৮) এবং হরিশ্বর গ্রামের মৃত আব্দুর কুদ্দুস মিয়ার পুত্র মমিনুল ইসলাম(৪০)। 

 পুলিশের এই কর্মকর্তা জানান, রংপুরের কাউনিয়া উপজেলার বাসষ্ট্রান্ড সংলগ্ন পানপট্টি এলাকায় জনৈক হুমায়ন কবির তারার টিনের চালায় দীর্ঘদিন ধরে গোপনে এই চক্রটি জুয়ার আসর পরিচালনা করছিল। গতবুধবার রাতে পুলিশ সেখানে অভিযান চালিয়ে খেলার সরঞ্জামাদিসহ তাদের গ্রেফতার করেছে। এদের জিজ্ঞাসাবাদ শেষে গতকাল বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তিনি জানান, তাদের নিকট থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী আরও অভিযান পরিচালনা করা হচ্ছে।

অনলাইন আপডেট

আর্কাইভ