শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০
Online Edition

কুমিল্লার লাকসামে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ১৭৫তম শাখার শুভ উদ্বোধন

কুমিল্লার লাকসামে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ১৭৫তম শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। গতকাল রোববার ব্যাংকের পরিচালক আলহাজ্জ বদিউর রহমান প্রধান অতিথি হিসেবে শাখাটি উদ্বোধন করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেন্ট্রাল হসপিটাল লিঃ এর পরিচালক এ. কে. আজাদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী। 

উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এআইবিএল কুমিল্লা জোনের জোনাল হেড ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এ. কে. এম. আমজাদ হোসেন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মোঃ হাবীব উল্লাহ্, লাকসাম উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রফিকুল ইসলাম হীরা, জেনিথ ফার্মাসিউটিক্যালস লিঃ এর পরিচালক ড. বেলাল আহমেদ, এ আর চৌধুরী লিঃ এর পরিচালক শরীফুল ইসলাম চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী হুমায়ুন কবির, মোঃ আবুল হাসেম ডিলার, নুর এন্টারপ্রাইজ ও আজিজ স মিলের স্বত্বাধিকারী আব্দুল আজিজ এবং আব্দুল গফুর বিল্ডার্সের স্বত্বাধিকারী আব্দুল্লাহ আল মাহমুদ খসরু।

অনুষ্ঠানটি পরিচালনা করেন সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও হেড অব পিআর জালাল আহমেদ। অনুষ্ঠান শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন গোলবাজার বাইতুল মামুর জামে মসজিদের খতিব মাওলানা মুহাম্মদ বিল্লাল হোসাইন মালেকী। এসময় বিভিন্ন শ্রেণী-পেশার বিপুল সংখ্যক গ্রাহক-শুভানুধ্যায়ীর সমাগম ঘটে। শাখা ব্যবস্থাপক মোঃ মহীউদ্দিন খান উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন। 

ব্যাংকের পরিচালক আলহাজ্জ বদিউর রহমান বলেন, শুধু আর্থিক লাভের জন্য এ ব্যাংক প্রতিষ্ঠিত হয়নি। মানুষকে সুদের ভয়াবহতা থেকে রক্ষা করার মহান উদ্দেশ্য নিয়ে ১৯৯৫ সালে প্রতিষ্ঠিত হয় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক। তিনি নতুন শাখাসহ ব্যাংকের সকল শাখায় শরীয়াহ্ সম্মতভাবে সর্বোচ্চ গ্রাহকসেবার নিশ্চয়তা দেন। 

সভাপতির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী বলেন, ইসলামী ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে হালালভাবে ব্যবসা পরিচালনার পাশাপাশি দেশের আর্থ-সামাজিক উন্নয়ন সম্ভব। দেশের ইসলামী ব্যাংকিং ব্যবস্থা এরই মধ্যে তা প্রমানে সফল হয়েছে। সর্বাধুনিক সকল ব্যাংকিং পরিষেবা নিয়ে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এই এলাকার উন্নয়নে সহযোগী হবে, ইনশাহ-আল্লাহ। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ