বৃহস্পতিবার ০২ জুলাই ২০২০
Online Edition

চাঁপাইনবাবগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে শিবিরের ত্রাণ বিতরণ

চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রশিবিরের উদ্যোগে বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়

চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রশিবিরের উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করে ইসলামী ছাত্রশিবির, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা। এসময় উপস্থিত ছিলেন জামায়াতের জেলা নায়েবে আমীর মু জাফর আলী, জেলা সভাপতি সানিম সাজদান, সেক্রেটারী সুলতান আহমেদ, শিক্ষা সম্পাদক মিনহাজুল ইসলাম, আদিনা সরকারি কলেজ শাখার সভাপতি আব্দুর রহমানসহ শিবির নেতৃবৃন্দ।
ত্রাণ বিতরণ কালে নেতৃবৃন্দ বলেন, সম্প্রতি ভয়াবহ বন্যায় মানুষের কষ্টের যেন অন্ত নেই। বন্যা কবলিত মানুষ মানবেতর জীবন যাপন করছে। বৃষ্টির পানিতে তাদের জীবন যাপন করা আরও কষ্টকর হয়ে গেছে। তাদের রান্না করার মতো স্থানটুকু নেই। অন্যদিকে পর্যাপ্ত ত্রাণ সহায়তা না পাওয়ায় বন্যার্ত মানুষের অবস্থা এখন করুন। এ অবস্থায় প্রয়োজন সরকারের সরকারি ফা- থেকে সহযোগিতা করা। সরকারিভাবে তাদের সমস্যাগুলো সমাধান করা সম্ভব হবে। তাই সরকারের দৃষ্টি আকর্ষণ করছি, এই মুহুর্তে তাদের পাশে দাঁড়ানো অপরিহার্য।
নেতৃবৃন্দ আরও বলেন, ছাত্রশিবির প্রথম থেকেই সাধ্য অনুযায়ী বন্যার্তদের সহযোগিতায় ত্রাণ কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। আমরা আবারো দল মত নির্বিশেষে সবাইকে বন্যার্তদের পাশে দাঁড়ানোর জন্য আহ্বান জানাচ্ছি। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ