রবিবার ০৭ মার্চ ২০২১
Online Edition

রাজধানীতে ট্রাকের  ধাক্কায় র‌্যাব সদস্যের  মৃত্যু

 

স্টাফ রিপোর্টার : রাজধানী কাকরাইল মোড়ে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক র‌্যাব সদস্যের মৃত্যু হয়েছে। নিহত হোসেন মাহমুদ (৩২) পুলিশের একজন কনস্টেবল। তিনি র‌্যাব সদরদপ্তরে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি পিরোজপুর জেলায়।

রমনা থানার এসআই মো. রেজাউল করিম জানান, বুধবার রাত সাড়ে ১১টার দিকে একটি ট্রাক পেছন থেকে মাহমুদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। “তাতে মাহমুদ মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আঘাত পান। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।” দুর্ঘটনার জন্য দায়ী ট্রাকটি পুলিশ জব্দ করলেও চালক পালিয়ে গেছে বলে এসআই রেজাউল জানান।

বহুতল ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

রমনায় একটি বহুতল ভবনের চারতলা থেকে পড়ে একজন শ্রমিকের মৃত্যু হয়েছে। বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মিন্টো রোডের অফিসার্স ক্লাব এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মো. আব্দুস সালাম (২০) চারতলার একটি ফ্ল্যাটে এসি মেরামতের কাজ করছিলেন বলে তার বড় ভাই সেলিম জানিয়েছেন। তিনি সাংবাদিকদের বলেন, পঞ্চম তলা ভবনের চতুর্থ তলায় এসিতে গ্যাস ভরার জন্য উপরে উঠেছিল সালাম। এক পর্যায়ে সেখান থেকে নিচে পড়ে গুরুতর আহত হয়। উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আব্দুল খান জানান, ময়নাতদন্তের জন্য সালামের লাশ মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে। সালামের গ্রামের বাড়ি পাবনা জেলার সুজানগরের আহাম্মদপুরে। ঢাকার মেরুল বাড্ডায় থাকতেন তিনি।

চ-১ (ক) ৩-১০-১৯                       ৪,৬৫৯

 

অনলাইন আপডেট

আর্কাইভ