শুক্রবার ২৭ নবেম্বর ২০২০
Online Edition

বিএসএমএমইউ ভিসিকে  ড্যাবের স্মারকলিপি

 

স্টাফ রিপোর্টার : বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সর্বোচ্চ সুচিকিৎসা নিশ্চিত করার দাবি জানিয়েছে  ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশে (ড্যাব)। গতকাল বৃহস্পতিবার এ দাবিতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ভিসি ডা. কনক কান্তি বড়ুয়াকে সংগঠনটির বিএসএমএমইউ শাখা স্মারকলিপি দিয়েছে।

ড্যাবের বিএসএমএমইউ শাখার সাধারণ সম্পাদক ডা. শেখ ফরহাদ স্বাক্ষরিত স্মারকলিপিতে বলা হয়- বেগম খালেদা জিয়া প্রায় ২০ মাস ধরে একটি মিথ্যা মামলায় কারান্তরীণ আছেন। তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিস, হাইপারটেনশন, রিউমাটয়েড, আর্থ্রাইটিস, দন্তরোগসহ অন্যান্য রোগে ভুগছেন। গত ১ এপ্রিল থেকে তিনি বিএসএমএমইউ’র কেবিন ব্লকের ৬২১ নম্বর কেবিনে চিকিৎসাধীন আছেন। ইতোমধ্যে তিনি দাঁতের ও মুখের ঘা এর চিকিৎসার জন্য ‘এ’ ব্লকের দন্ত বিভাগে গিয়েছিলেন।

ভিসির উদ্দেশে এতে বলা হয়, বর্তমানে খালেদা জিয়া অন্যের সহযোগিতা ছাড়া ঠিকমতো চলাফেরা করতে পারছেন না। আপনার প্রতি প্রত্যাশা তার সর্বোচ্চ সুচিকিৎসা নিশ্চিতের ব্যবস্থা করবেন।

স্মারকলিপি দেয়ার সময় উপস্থিত ছিলেন বিএসএমএমইউ’র নবগঠিত ড্যাব নেতৃবৃন্দের মধ্যে শাখা সভাপতি ডা. এরফানুল হক সিদ্দিকী, সাধারণ সম্পাদক ডা. শেখ ফরহাদ, সিনিয়র সহ-সভাপতি ডা. মো. শহিদুল ইসলাম, সিনিয়র যুগ্ম সম্পাদক ডা: রাহাত, সহ-সভাপতি ডা. সামীম, ডা. নাসের, ডা. রিদওয়ান, ডা. সায়েম, ডা. জাফর ইকবাল, ডা. আনোয়ার, ডা. শাহীন, ডা. মিরাজ, ডা. এ কে আজাদ, ডা. কাজল, ডা. অঞ্জন, ডা. জুয়েল, ডা. লোহানী, ডা. এনামুল হক, ডা. আনিস, ডা. সোহেলসহ ড্যাব বিএসএমএমইউর অন্যান্য সদস্যবৃন্দ।

অনলাইন আপডেট

আর্কাইভ