রবিবার ১৭ জানুয়ারি ২০২১
Online Edition

ফিল্ম ক্লাবে জুয়ার বোর্ড থেকে বাচসাস সম্পাদকসহ আটক ১৫

স্টাফ রিপোর্টার : ‘বাংলাদেশ ফিল্ম ক্লাব’ থেকে জুয়া খেলার সময় পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস)-এর সাধারু সম্পাদক কামরুজ্জামান বাবু। তিনি নাগরিক টেলিভিশনের অনুষ্ঠান প্রধান হিসাবে দায়িত্ব পালন করছেন। রোববার (২২ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার পর রাজধানীর বিজয় নগরের সায়হাম স্কাইভিউ টাওয়ারে অভিযান চালায় রমনা থানা পুলিশ। অভিযানে কামরুজ্জামান বাবুসহ ১৫ জন জুয়াড়ীকে গ্রেফতার করে পুলিশ। গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন রমনা থানার ওসি মইনুল হক।
মইনুল হক বলেন, আমরা অভিযানে ১৫ জনকে আটক করেছি। তাদের ভেতর কামরুজ্জামান বাবু নামে একজন জুয়াড়ী আছেন। গতকাল গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে। গত ২৭ জুলাই বাচসাস নির্বাচনের সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন বাবু।
পুলিশ জানিয়েছে, টাওয়ারটির ৮ম তলায় রয়েছে বাংলাদেশ ফিল্ম ক্লাব। এখানে প্রতিদিনই জুয়ার আসর বসতো। অভিযানে জুয়ার টাকাসহ খেলার সরঞ্জাম পাওয়া গেছে।
রোববার রাতেই ডিএমপি রমনা জোনের এডিসি এইচ এম আজিমুল হক বলেন, ‘গোপন সংবাদে আমরা জানতে পারি, এই ক্লাবে জুয়া খেলা হচ্ছে। আমরা অভিযান চালিয়ে প্রমাণ পেয়েছি। জুয়ার বোর্ড থেকে ১৫ জনকে আটক করেছি। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।’

অনলাইন আপডেট

আর্কাইভ