মঙ্গলবার ১৪ জুলাই ২০২০
Online Edition

রাজশাহীতে সাংবাদিকের উপর হামলা ॥ আটক ৫

রাজশাহী অফিস : দৈনিক কালেরকণ্ঠের রাজশাহী ব্যুরো প্রধান রফিকুল ইসলামকে মারপিট করে আহত করেছে, সাংবাদিককের উপর হামলা করে পিটিয়ে জখম করেছে রাজশাহী নগরীর নিউ মার্কেট সংলগ্ন থিম ওমর প্লাজার কর্মীরা। গতকাল সোমবার সকাল সোয়া ১০ টার দিকে এ ঘটনা ঘটে।
আহত সাংবাদিক রফিকুল ইসলামকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হয়। এ ঘটনায় পুলিশ গিয়ে তিন নিরাপত্তা কর্মীসহ পাঁচজনকে আটক করে। পুলিশ জানায়, সাংবাদিক রফিকুল ইসলাম মাছ কেনার জন্য নিউ মার্কেটের মাছের আড়তে গিয়ে থিম প্লাজার সামনে মটরসাইকেল রাখার জের ধরে থিম ওমর প্লাজার নিরাপত্তা কর্মীরা তার উপর হামলা করে। আটককৃতরা হলেন, থিম ওমর প্লাজার নিরাপত্তা কর্মী ও নগরীর তেরখাদিয়া এলাকার আবদুল মান্নানের ছেলে আবদুল হাকিম (৪৮), পবার মথুরা এলাকার মতিউর রহমানের ছেলে নাহিদ (২০), বহরমপুর এলাকার গনেষের ছেলে সানি (২২) এবং থিম ওমর প্লাজার কর্মচারি ষষ্ঠীতলা এলাকার সেকেন্দার আলীর ছেলে সাইদ আলী (৩৪), কাটাখালীর মাসকাটাদিঘী এলাকার আলতাফ হোসেনের ছেলে জামাল হোসেন মুন্না (২৫)। রাজশাহীর বিভিন্ন সাংবাদিক সংগঠন এই ঘটনার প্রতিবাদ জানিয়ে দোষীদের শাস্তি দাবি করা হয়।
মাদকদ্রব্য প্রতিরোধ বিষয়ে
গোলটেবিল অনুষ্ঠিত
কারিতাস রাজশাহী অঞ্চল লাইফ প্রকল্পের উদ্যোগে গতকাল কারিতাস আপসের সম্মেলন কক্ষে ‘মাদকদ্রব্য অপব্যবহার প্রতিরোধ: আমাদের করণীয়’ শীর্ষক গোল টেবিল বৈঠক অনুষ্ঠিত হয়।
কারিতাস রাজশাহী আঞ্চলিক পরিচালক সুক্লেশ জর্জ কস্তার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আপসের প্রকল্পের ব্যবস্থাপক এস এম আব্দুল্লাহ আল রেজা, আপসের নির্বাহী পরিচালক আবুল বসার, রাজশাহী জেলা  সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক রাশেদুল কবীর, বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক জাফরুল্লা কাজল। অনুষ্ঠান পরিচালনা করেন কারিতাস রাজশাহী অঞ্চল কর্মসূচি কর্মকর্তা (স্বাস্থ) লুচিয়া মার্ডী। গোল টেবিল বৈঠকের উদ্দেশ্য, এলাকাবাসী এবং রাজশাহী মহানগরীর জনগণ মাদকদ্রব্য অপব্যবহারে সচেতন হবে, মাদকদ্রব্য অপব্যবহারের কুফল সম্পর্কে জানবে ও পরিবারকে সুরক্ষা করবে এবং মাদকদ্রব্য অপব্যবহার প্রতিরোধ করে মিলন পরিবার মিলন সমাজ গঠনে অংশীদারী হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ