বৃহস্পতিবার ০১ অক্টোবর ২০২০
Online Edition

শেখ কামাল স্নোকার চ্যাম্পিয়নশিপ সোমবার শুরু

স্পোর্টস রিপোর্টার: ঢাকা ক্লাব ও বাংলাদেশ বিলিয়ার্ডস অ্যান্ড স্নোকার ফেডারেশনের (বিবিএসএফ) যৌথ উদ্যোগে দেশে প্রথমবারের মতো শুরু হতে যাচ্ছে 'শেখ কামাল মেমোরিয়াল ফার্স্ট সার্ক স্নোকার চ্যাম্পিয়নশিপ’। বেক্সিমকো গ্রুপের পৃষ্ঠপোষকতায় আগামীকাল সোমবার থেকে শুরু হবে টুর্নামেন্টটি।

বাংলাদেশ ছাড়াও এ টুর্নামেন্টে অংশগ্রহণ করবে ভারত, নেপাল, পাকিস্তান এবং শ্রীলংকা। এ টুর্নামেন্টের মিডিয়া পার্টনার ইম্প্যাক্ট পিআর। গতকাল শনিবার ঢাকা ক্লাবের স্যামসন এইচ চৌধুরী সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।সংবাদ সম্মেলনে বক্তব্য উপস্থাপন করেন বাংলাদেশ বিলিয়ার্ডস অ্যান্ড স্নোকার ফেডারেশনের (বিবিএসএফ) সেক্রেটারি সৈয়দ মাহবুব, টুর্নামেন্ট পরিচালক এ এ ইব্রাহীম কাজু, ঢাকা ক্লাবের প্রতিনিধি এবং মেম্বার ইনচার্জ- ডেভেলপমেন্ট, বিলিয়ার্ডস-স্নোকার অ্যান্ড টেনিস ডাঃ মো. জহিরুল ইসলাম। 

টুর্নামেন্টে মোট ১২ জন খেলোয়াড় অংশগ্রহণ করবেন। এর মধ্যে স্বাগতিক বাংলাদেশ থেকে রয়েছেন ৪ জন। বাকি ৪ টি দেশের ২ জন করে মোট ৮ জন খেলোয়াড় লড়বেন এ টুর্নামেন্টে। পররাষ্ট্রমন্ত্রী এ. কে. আব্দুল মোমেন প্রধান অতিথি হিসেবে আজ রোববার বিকাল ৫ টায় ঢাকা ক্লাবে এ টুর্নামেন্টের উদ্বোধন করবেন। ৬ সেপ্টেম্বর সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান ফজলুর রহমান।টুর্নামেন্ট চ্যাম্পিয়ন খেলোয়াড় পাবেন ২৫০০ মার্কিন ডলার। দ্বিতীয় স্থান অধিকারীর জন্য থাকছে ১৫০০ মার্কিন ডলার। তৃতীয় এবং চতুর্থ স্থান অধিকারী যথাক্রমে ৫০০ মার্কিন ডলার করে পাবেন। এছাড়া সর্বোচ্চ ব্রেক করা খেলোয়াড়ও (৫০+) পাবেন ৫০০ মার্কিন ডলার।

অনলাইন আপডেট

আর্কাইভ