বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১
Online Edition

বগুড়ায় নদী পারাপারের সময় পানিতে ডুবে বাবা- মেয়েসহ তিনজনের মৃত্যু

 

বগুড়া অফিসঃ বগুড়ায় পানিতে ডুবে বাবা- মেয়ে-ভাতিজাসহ তিন জনের মৃত্যু হয়েছে। এরা হলো, চন্দন সরকার (৩৬) তার  মেয়ে কিরণ সরকার (৬) ও ভাতিজা অপূর্ব সরকার (৫)। ঘটনাটি ঘটেছে জেলার শেরপুর উপজেলার চন্ডিজানগ্রামে বৃহষ্পতিবার বেলা দেড়টার দিকে করতোয়া নদীতে। অপূর্ব চন্ডিজান গ্রামের উজ্জ্বল সরকারের ছেলে।

ওই এলাকার আব্দুস সালাম জানান, চন্দনসরকার শেরপুর সেডকমপার্ক সিটিতে চাকরি করেন। ছুটিতে এসে বৃহষ্পতিবার দুপুরে মেয়ে ও ভাতিজাসহ জাল নিয়ে করতোয়া নদীতে মাছ ধরতে যায়। মেয়ে ও ভাতিজাকে পিঠে জালসহ নিয়ে সাঁতরে নদী পারাপারের সময় মেয়ে কিরণকাঁধ থেকে পড়ে যায়। এসময় মেয়েকে খোঁজার জন্য ডুব দিলে ভাতিজাও পড়ে যায়। তাদের দুজনকে খুঁজতে ডুব দিলে চন্দনও নিখোঁজ হয়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করতে নদীতে নামলে চন্দন ও তার মেয়ে কীরণের লাশ উদ্ধার করে। কিন্তু ভাতিজার লাশ এখনও উদ্ধার করতে পারেনি। 

শেরপুর থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবীর জানান, বাবা ও মেয়ের লাশ উদ্ধার করা হয়েছে। অপর শিশুটির লাশ উদ্ধারের জন্য চেষ্টা চলছে। শেরপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রতন হোসেন জানান, নিখোঁজ অন্যজনকে উদ্ধার করতে রাজশাহী থেকে ডুবুরী ডাকা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ