বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১
Online Edition

কাপাসিয়ায় মাদক ব্যবসায়ী শ্রমিকলীগ নেতা ফারুক খান ইয়াবাসহ গ্রেফতার

কাপাসিয়া (গাজীপুর) সংবাদদাতা : অবশেষে বহুল আলোচিত মাদক ব্যবসায়ী গাজীপুরের কাপাসিয়ার পরিবহন জগতে পর্দার আড়ালে লুকিয়ে থাকা শীর্ষ মাদক স¤্রাট শ্রমিকলীগ নেতা ফারুক খান (৩৬) কে গত বুধবার সন্ধ্যায় ৫৯ পিস ইয়াবাবড়িসহ কাপাসিয়া থানা পুলিশ গ্রেফতার করেছে। সে উপজেলার বারিষাব ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি ও উপজেলা শ্রমিকলীগের সদস্য। বর্তমানে সে কাপাসিয়া উপজেলার সদর ইউনিয়নের সাফাইশ্রী এলাকার বাসিন্দা।

জানা যায়, শ্রমিকলীগ নেতা ফারুক খান উপজেলার বারিষাব এলাকার মৃত- শামসুদ্দীনের পুত্র। তার বিরুদ্ধে শ্রমিক সংগঠনের আড়ালে মাদক ব্যবসার অভিযোগ দীর্ঘদিনের। এ বিষয়ে পুলিশের কাছে ব্যাপক অভিযোগ ও তথ্য থাকার পরও প্রমানের অভাবে এতোদিন তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

গত বুধবার ২৮ আগস্ট সন্ধ্যায় গোপান সংবাদের ভিত্তিতে কাপাসিয়া থানার এএস আই কফিল উদ্দীন ও এস আই মনিরুজ্জামান সদর ইউনিয়নের রায়নন্দা এলাকায় অভিযান চালিয়ে ৫৯ পিস ইয়াবাবড়িসহ শ্রমিক লীগ নেতা ফারুক খানকে গ্রেফতার করতে সক্ষম হন।

ফারুক খানের বিরুদ্ধে শ্রমিক রাজনীতির ব্যানারের অন্তরালে ইয়াবার সাম্রাজ্য গড়ে তোলার অভিযোগ দীর্ঘদিনের। তথ্য রয়েছে সে কাপাসিয়া বাসস্ট্যান্ড, রাওনাইট, রানীগঞ্জ, তারাগঞ্জ, চরসিন্দুর ব্রীজের পশ্চিমে একুতার মোড়সহ পরিবহন সেক্টরে বিশাল মাদক বাহিনী গড়ে তুলেন। 

কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রফিকুল ইসলাম জানান, অবশেষে মাদক ব্যবসায়ী ফারুক খানকে ৫৯ পিস ইয়াবাবড়িসহ সাব-ইন্সপেক্টর মোঃ মনির হোসেন ও এএসআই কফিল উদ্দিন গ্রেফতার করতে সক্ষম হয়েছে। পরে তার বিরুদ্ধে সাব-ইন্সপেক্টর মোঃ মনির হোসেন বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের এবং বৃহস্পতিবার সকালে গাজীপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ