বৃহস্পতিবার ০২ ডিসেম্বর ২০২১
Online Edition

বিভিন্নস্থানে ছয়জনের অপমৃত্যু

বিভিন্নস্থানে ৬ জনের অপমৃত্যু ঘটেছে। এর মধ্যে সড়ক দুর্ঘটনায় ৩ জন, সাপের কামড়ে একজন, পানিতে ডুবে একজন ও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একজনের মৃত্যু হয়েছে বলে আমাদের সংবাদদাতারা জানান।
ট্রেনের ধাক্কায় অজ্ঞাত নারীর মৃত্যু
গাজীপুর সংবাদদাতা : গাজীপুরের টঙ্গীতে ট্রেনের ধাক্কায় এক নারী নিহত হয়েছেন। শনিবার পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। আনুমানিক ৩০ বছর বয়সের নিহত ওই নারীর পরিচয় জানা যায়নি।
টঙ্গী রেলওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই মোঃ রফিকুল ইসলাম জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের টঙ্গী বৌবাজার এলাকায় রেললাইনের পাশে শনিবার অজ্ঞাত এক নারীর লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী। খবর পেয়ে রেলওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে, রাতের কোনো এক সময় ট্রেনের ধাক্কায় ওই নারী ঘটনাস্থলেই নিহত হন। নিহতের পরিচয় জানা যায়নি। ময়না তদন্তের জন্য নিহতের লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
ট্রাকচাপায় ট্রাফিক কনস্টেবল নিহত
ময়মনসিংহ সংবাদদাতা : ময়মনসিংহে কর্তব্যরত অবস্থায় ট্রাকচাপায় একজন ট্রাফিক কনস্টেবল নিহত হয়েছেন। নিহত কনস্টেবলের নাম রবি চৌধুরী। তিনি নেত্রকোনার আটপাড়া থানার বাসিন্দা। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে ময়মনসিংহ শহরতলীর ঝাউগড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ জানায়, ঈদ উপলক্ষে ময়মনসিংহ-শেরপুর, নেত্রকোনা ও কিশোরগঞ্জ সড়কে গাড়ির চাপ বেড়ে যাওয়ায় শম্ভুগঞ্জ পর্যন্ত অনেক যানজটের সৃষ্টি হয়। শহরতলীর শম্ভুগঞ্জের ঝাউগড়া এলাকায় যানজট নিরসনে কাজ করছিলেন রবি। সে সময় একটি ট্রাক হঠাৎ করে কনস্টেবল রবিকে চাপা দেয়। এতে মারাত্মক আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০টার দিকে তিনি মারা যান।কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ ট্রাকের চালককে আটক এবং ট্রাকটি জব্দ করা হয়েছে। থানায় মামলা হয়েছে।
 মোটরসাইকেল আরোহী নিহত
 শ্রীপুর (মাগুরা) সংবাদদাতা : মাগুরার-শ্রীপুর সড়কের বরিশাট চারা বটতলা নামক স্থানে গতকাল শনিবার ভোর সাড়ে ৬টার দিকে সড়ক দুর্ঘটনায় জিয়াউর রহমান শেখ (৩৫) নামের এক মোটরসাইকেল আরোহীর করুণ মৃত্যু হয়েছে। নিহতের বাড়ি রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার কালুখালী গ্রামে। সে ঔই গ্রামের আঃ জব্বার শেখের পুত্র।
নিহতের বড় ভাই ইফসুফ শেখ জানান, নিহত জিয়াউর রহমান একজন কাঠ ব্যবসায়ী। সে ঘটনার দিন ভোর ৫টার দিকে কাঠ ক্রয়ের জন্যে প্রতিবেশী সামছুজ্জামান হিটু খাঁ (৫৫)কে সংগে নিয়ে মোটরসাইকেল যোগে মাগুরার উদ্দেশে বাড়ি থেকে বের হয়। পথিমধ্যে মাগুরার-শ্রীপুর সড়কের বরিশাট চারা বটতলা নামক স্থানে পৌছালে মাগুরা থেকে শৈলকুপা গামী দ্রুত যাত্রীবাহী রাসেল পরিবহন তাদেরকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী জিয়াউর রহমানের মৃত্যু ঘটে। অপর আরোহী সামছুজ্জামান হিটু খাঁকে আশংকাজনক অবস্থায় প্রথমে মাগুরা সদর হাসপাতালে করা হয়। এখানে তার অবস্থার আরোও অবনতি ঘটলে তাৎক্ষনিক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। তবে ঘাতক বাসটিকে ও বাসের চালককে পুলিশ আটক করতে পারেনি।
এ বিষয়ে শ্রীপুর থানার এসআই শ্যামা প্রসাদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত জিয়ার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাগুরা মর্গে প্রেরণ করা হয়েছে এবং ঘাতক বাস ও বাসের চালককে আটকের জন্য চেষ্টা চলছে ।
চৌগাছায় সাপের কামড়ে বৃদ্ধার মৃত্যু
চৌগাছা (যশোর) সংবাদদাতা : যশোরের চৌগাছায় বিষাক্ত সাপের কামড়ে ফাতিমা বেগম (৬০) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। শুক্রবার দিবাগত রাত ২ টার দিকে উপজেলার সুখপুকুরিয়া ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামে এ ঘটনা ঘটে। ফাতিমা বেগম একই গ্রামের আব্দুল হাকিমের স্ত্রী।
স্থানীয় ও পরিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার দিবাগত রাতে নিজের ঘরে ঘুমিয়ে থাকার সময় একটি বিষাক্ত সাপ ফাতিমা বেগমকে কামড় দেয়। ভোর রাতে গুরুতর অবস্থায় চৌগাছা সরকারি হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।
স্থানীয়রা আরো জানান, বর্ষাকাল হওয়ায় এখন ওই এলাকায় বিষাক্ত সাপের উপদ্রব বৃদ্ধি পেয়েছে। স্থানীয় ইউপি সদস্য তারিক হাসান বাবুল ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
সখীপুরে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধা নিহত
সখীপুর (টাঙ্গাইল) সংবাদদাতা : টাঙ্গাইলের সখীপুরে বিদ্যুৎস্পৃষ্টে কেকে রাণী (৬০) নামের এক বৃদ্ধা নিহত হয়েছেন। শনিবার সকাল সাড়ে ৭টার দিকে সখীপুর পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড এলাকায় এ ঘটনা ঘটে। নিহত কেকে রাণী ওই ওয়ার্ডের শ্রী বেনী চন্দ্র মালোর স্ত্রী।    জানা যায়, শনিবার সকাল সাড়ে ৭টার দিকে রান্না ঘরের তালা খুলতে গিয়ে অসাবধানতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হন ওই মহিলা। পরে গুরুতর আহত অবস্থায় তাকে সখীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ৮নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. সহিদুল ইসলাম কেকে রাণীর নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।
পানিতে ডুবে শিশুর মৃত্যু
টাঙ্গাইলের সখীপুরে পানিতে ডুবে জীবন আহমেদ (৭) নামের এক শিশু নিহত হয়েছে। শনিবার সকাল ৯টার দিকে উপজেলার গজারিয়া ইউনিয়নের কীত্তণখোলা কামারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। মৃত জীবন আহমেদ ওই গ্রামের সিরাজ মিয়ার ছেলে।  মৃতের পরিবার সূত্রে জানা যায়, গতকাল শনিবার সকাল ৯টার দিকে খেলতে গিয়ে জীবন নিখোঁজ হয়। অনেক খোঁজাখুজির এক পর্যায়ে বাড়ির পাশে পুকুরে  তার লাশ ভেসে ওঠে। ওই ওয়ার্ডের ইউপি সদস্য মো. ওয়াসিম আহমেদ পানিতে ডুবে জীবনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

অনলাইন আপডেট

আর্কাইভ