বৃহস্পতিবার ০২ ডিসেম্বর ২০২১
Online Edition

নরসিংদীতে বাস-প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ ॥ ৩ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীসহ নিহত ৪

নরসিংদী সংবাদদাতা : যাত্রীবাহী বাস ও প্রাইভেটকারের মধ্যে মুখোমুখী সংঘর্ষে বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষার্থীসহ ৪ জন নিহত এবং ৫ জন আহত হয়েছে। শুক্রবার দিবাগত রাত ৩ টার দিকে শিবপুর উপজেলার ঢাকা সিলেট মহাসড়কের কারারচরস্থ মদিনা জুট মিল সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলো, প্রাইভেটকারের যাত্রী ঢাকার মিলেনিয়াম বিশ্ববিদ্যালয়ের এমবিএ’র শিক্ষার্থী সাদিয়া আক্তার (২৬), জান্নাতুল ফেরদৌসী (২৫), আকিবুর রহমান (২৭) ও নিহত সাদিয়ার স্বামী প্রাইভেটকার চালক ইমরান হোসেন (৩০)। নরসিংদী দমকল বাহিনীর উপ-সহকারী পরিচালক শফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। 
হাইওয়ে পুলিশ ও দমকল বাহিনী জানায়, মিলেনিয়াম বিশ্ববিদ্যালয়ের ওই শিক্ষার্থীরা পিকনিক শেষে প্রাইভেটকারযোগে সিলেট থেকে ঢাকায় ফিরছিলেন। প্রাইভেটকারটি উল্লেখিত স্থানে পৌঁছলে ঢাকা থেকে সিলেটগামী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখী সংঘর্ষ ঘটে। এতে বাসটি উল্টে খাদে পড়ে যায় এবং প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে গেলে ঘটনাস্থলেই প্রাইভেটকারে থাকা সাদিয়া আক্তার, জান্নাতুল ফেরদৌসী, আকিবুর রহমান মারা যায় এবং সাদির স্বামী প্রাইভেটকার চালক ইমরান হোসেনকে নরসিংদী জেলা হাসপাতালে নেয়া হলে সেখানে মারা যায়। আহত শ্যামলী পরিবহনের যাত্রী ৪ জন এবং প্রাইভটেকারের ১ জন যাত্রীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। খবর পেয়ে দমকল বাহিনী নরসিংদী ও শিবপুরের ৪ টি ইউনিট দুর্ঘটনাস্থল  থেকে হতাহতদের উদ্ধার করে। নিহতদের বাড়ী ঢাকা খিলগাঁও এলাকায় বলে পুলিশ জানিয়েছে।
শ্যামলী পরিবহনের বাসটি অন্য একটি বাসকে ওভারটেক করতে গেলে এ দুর্ঘটনা ঘটেছে বলে বাসে থাকা যাত্রীরা জানিয়েছেন। এ ব্যাপারে শিবপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ