সোমবার ২৯ নবেম্বর ২০২১
Online Edition

ফটিবছড়িতে ব্যাংক কর্মচারীর লাশ উদ্ধার

ফটিকছড়ি (চট্টগ্রাম) সংবাদদাতা : চট্টগ্রামের ফটিকছড়িতে মরণ মল্লিক প্রকাশ দুলাল(৫২) নামে এক বেসরকারি ব্যাংকের কর্মচারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে নাজিরহাট পৌরসভার সুয়াবিল এলাকার নাজিরহাট- কাজীরহাট সড়কের দক্ষিণ পাশে কে বি এম ব্রিক ফিল্ডের পশ্চিম পাশ এলাকা থেকে এ লাশ উদ্ধার করে ভূজপুর থানা পুলিশ।

নিহত দুলাল হাটহাজারী উপজেলা ফরহাদাবাদ ইউনিয়নের ৫ ওয়ার্ডের মালি বাড়ীর কিশোর মল্লিকের পুত্র।

তার পরিবার সূত্রে জানা গেছে, দুলাল মল্লিক গত তিনদিন আগে ঘর থেকে বের হয়ে মদ পান করার জন্য উদালিয়া চা বাগানে যায়, সাথে ছিলেন ২ প্রতিবেশী রতন দাশ (৪৫), প্রদীপ দাস প্রকাশ ভুলক (৩২)। মদ পান করে দুই প্রতিবেশী ফিরে আসলেও দুলাল ঘরে না ফিরে অসেনি। পরে পরিবারের লোকজন দুই প্রতিবেশী রতন দাস, প্রদীপ দাসকে জিজ্ঞেস করলে তারা বলেন, মন্দাকিনী খালের পাড়ে দুলাল মদ পান করে পড়ে আছে, উক্ত স্থান না পেয়ে অনেক খোঁজা খুঁজির পর রাতে একটি নিখোঁজ ডায়েরি করেন হাটহাজারী থানায়।

আজ সকালে মন্দাকিনী খালে লাশ খাল দিয়ে লাশ ভেসে আসতে দেখে এলাকাবাসী খবর দিলে পরিবারের লোকজন এসে লাশ শনাক্ত করে। লাশের গায়ে মাথায় এবং পায়ে আঘাতের চিহ্ন রয়েছে তবে তার জিব্বা বের হওয়া অবস্থায় রয়েছে বলে জানা গেছে। পুলিশ এসে লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করে। ভুজপুর থানা অফিসার্স ইনচার্য শেখ আব্দুল্লাহ বলেন,খবর পেয়ে আমরা লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করি। ময়নাতদন্তের পর বিস্তারিত বলা যাবে।

অনলাইন আপডেট

আর্কাইভ