সোমবার ২৯ নবেম্বর ২০২১
Online Edition

জি.এম রহিমুল্লাহ ছিলেন ইসলামী উন্নত সমাজ বিনির্মাণের স্বপ্নদ্রষ্টা

কক্সবাজার সংবাদদাতা: কক্সবাজার জেলা জামায়াতের সেক্রেটারি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মরহুম জি.এম রহিমুল্লাহ’র মাগফিরাত কামনায় জি.এম রহিমুল্লাহর প্রতিষ্ঠিত মসজিদে মঙ্গলবার ১৩ আগস্ট সদর জামায়াতের উদ্যোগে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সদর উপজেলা জামায়াতের আমীর অধ্যাপক খুরশিদ আলম আনছারির সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও চট্টগ্রাম মহানগর আমীর আলহাজ্ব মুহাম্মদ শাহজাহান। 

তিনি বলেন, আদর্শিক জননেতা জি.এম রহিমুল্লাহ ছিলেন সকলের অনুকরণীয় ও অনুস্মরণীয় প্রিয় ব্যক্তিত্ব। তিনি ইসলামী উন্নত সমাজ বিনির্মাণের স্বপ্নদ্রষ্টা ছিলেন। ইসলামী আন্দোলনের নেতা সকলের প্রিয় রহিমুল্লাহ ভাই স্বপ্ন দেখতেন; স্বপ্ন দেখাতেন একটি কল্যাণমুখী সুন্দর রাষ্ট্র গঠনের। জনপ্রতিনিধি হিসেবে তিনি সর্বদলের সর্বস্তরের মানুষের কাছে পরিচ্ছন্ন ও গ্রহণযোগ্য ব্যক্তি ছিলেন। নগর আমীর মুহাম্মদ শাহজাহান- জননেতা মরহুম জি.এম রহিমুল্লাহ’র অসমাপ্ত কর্মসূচিকে এগিয়ে নিতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান। 

এতে বিশেষ অতিথি ছিলেন জেলা জামায়াতের ভারপ্রাপ্ত আমীর মুফতি মাওলানা মুহাম্মদ হাবিবুল্লাহ। এসময় উপস্থিত ছিলেন জেলা জামায়াতের সেক্রেটারি আইনজীবী ফরিদ উদ্দিন ফারুকী, সাংগঠনিক সেক্রেটারি শামসুল আলম বাহাদুর, জেলা অফিস সেক্রেটারি জাহিদুল ইসলাম, শ্রমিক কল্যাণ সভাপতি মাওলানা মুহাম্মদ আলমগীর, শহর আমীর সাইদুল আলমসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। এরআগে জামায়াত নেতা নগর আমীর মুহাম্মদ শাহজাহান মরহুম জি.এম রহিমুল্লাহর নিজগ্রাম সদর উপজেলা ভারুয়াখালীতে পবিত্র কবর জিয়ারত কর্মসূচিতে নেতৃত্ব দেন।

অনলাইন আপডেট

আর্কাইভ