সোমবার ২৯ নবেম্বর ২০২১
Online Edition

খুলনায় হ্যান্ডকাপ পরা অবস্থায় পুলিশের কাছ থেকে পালিয়ে যাওয়া মাদক মামলার আসামী ৭ ঘণ্টা পর ফের গ্রেফতার

 খুলনা অফিস : খুলনায় পুলিশের কাছ থেকে হ্যান্ডক্যাপ পরিহিত অবস্থায় পালিয়ে যাওয়া ইব্রাহীম শেখ (২৫) নামে মাদক মামলার এক আসামী দীর্ঘ সাত ঘণ্টা পর আবার গ্রেফতার হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যার দিকে পুলিশ তাকে দাকোপ উপজেলা সদরের চালনা পৌরসভার সবুজপল্লী গ্রাম থেকে গ্রেফতার করতে সক্ষম হয়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গত বুধবার বিকেল ৩টার দিকে দাকোপ থানা পুলিশ দুই পিস ইয়াবাসহ ইব্রাহীম শেখকে চালনা পৌরসভার সবুজপল্লী গ্রাম থেকে গ্রেফতার করে। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে দাকোপ থানা পুলিশ তাকে হ্যান্ডকাপ পরিয়ে খুলনা জেলা কারাগারে নেওয়ার জন্য থানা থেকে বের হয়। থানা থেকে চালনা পৌরসভার বৌমার গাছতলা বাসট্যান্ডে আসার পর সে পুলিশের চোখ ফাঁকি দিয়ে হাতকড়া পরিহিত অবস্থায় পালিয়ে যায়। এরপর পুলিশ তাকে গ্রেফতার অভিযান শুরু করে। দীর্ঘ সাত ঘন্টা চেষ্টার পর দাকোপ উপজেলা সদরের সবুজপল্লী এলাকা থেকে পুলিশ তাকে পুনরায় গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত ইব্রাহীম শেখ চালনা পৌর এলাকার সবুজপল্লী গ্রামের আফতাব শেখের ছেলে। স্থানীয় একটি সূত্র জানায়, সে দাকোপ উপজেলার গুণারী গ্রামের শওকত আলী হত্যার মামলার আসামী।

এ ব্যাপারে দাকোপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম চৌধুরী বলেন, মাদক মামলার আসামী ইব্রাহীম শেখ পালিয়ে যাওয়ার পর তাকে গ্রেফতারে অভিযান শুরু হয়। দীর্ঘ সাত ঘণ্টা পর তাকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। তার বিরুদ্ধে হত্যা মামলা আছে কি-না তা খতিয়ে দেখা হচ্ছে।

অনলাইন আপডেট

আর্কাইভ