সোমবার ২৯ নবেম্বর ২০২১
Online Edition

খুলনায় ডেঙ্গু রোগীদের রক্ত সরবরাহ করলো বিএনপি

খুলনা অফিস : খুলনা মহানগর ও জেলা বিএনপি’র নেতৃবৃন্দ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন শতাধিক ডেঙ্গু রোগীর চিকিৎসার খোঁজ-খবর নিতে যান। এসময়ে নেতৃবৃন্দ চিকিৎসাধীন রোগী ও তাদের স্বজনদের উপস্থিতিতেই খুমেক হাসপাতালের চিকিৎসক, সেবক-সেবিকাদের সাথে চিকিৎসা ব্যবস্থা নিয়ে আলোচনা করেন। খুলনা ও পার্শ্ববর্তী জেলার রোগীর স্বজনরা তাদের সমস্যা ও সংকটের বিষয়ে বিএনপি নেতৃবৃন্দকে অবহিত করেন।

বিএনপি নেতৃবৃন্দ ডেঙ্গু পরিস্থিতি মোকাবেলায় অক্লান্ত পরিশ্রমের জন্যে মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ও সেবকদের ধন্যবাদ জানান। একই সাথে বিভাগীয় শহর হিসেবে খুলনায় ব্যাপক স্বাস্থ্যসেবার প্রস্তুতি নিতে সরকারকে জরুরি অবস্থা ঘোষণার আহ্বান জানান নেতৃবৃন্দ। একই সাথে সরকারের পূর্ব প্রস্তুতি ও পরবর্তী পরিস্থিতি মোকাবেলায় অবহেলার জন্যে সরকারকেই দায়ী করেন বিএনপি নেতৃবৃন্দ। বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে খুলনায় ডেঙ্গু রোগীদের রক্ত সরবরাহসহ সকল সহযোগিতার আশ্বাষ দেন তারা।

বিএনপি’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও মহানগর শাখার সভাপতি সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জুর নেতৃত্বে এ প্রতিনিধি দলে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি এডভোকেট এসএম শফিকুল আলম মনা, বিএনপি নেতা জাফরউল¬াহ খান সাচ্চু, স ম আব্দুর রহমান, এডভোকেট বজলুর রহমান, ইকবাল হোসেন, মনিরুজ্জামান মন্টু, অধ্যাপক আরিফুজ্জামান অপু, আসাদুজ্জামান মুরাদ, মেহেদী হাসান দীপু, সাদিকুর রহমান সবুজ, সাজ্জাত আহসান পরাগ, হাসানুর রশীদ মিরাজ, এডভোকেট শহীদুল ইসলাম, শেখ জামিরুল ইসলাম, মোস্তফা কামাল, সোহেল খান, ইমরান হোসেন, কাজল খান, মো. রাজু ও আল আমীন প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ