সোমবার ২৭ সেপ্টেম্বর ২০২১
Online Edition

ডেঙ্গু আক্রমণ ও অপরাধ বৃদ্ধিতে জনগণ অশান্তির আগুনে জ্বলছে -খেলাফত আন্দোলন

বাংলাদেশ খেলাফত আন্দোলনের নায়েবে আমীর ও ঢাকা মহানগর আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী বলেছেন, দেশের সর্বত্র খুন-ধর্ষণ, সুদ-ঘুষ, দুর্নীতি, জুলুম-নির্যাতন, গলাকাটা গুজব, ডেঙ্গু আক্রমণ ও অপরাধপ্রবণতা বৃদ্ধির কারণে দেশের জনগণ অশান্তির আগুনে জ্বলছে। কোন অন্যায় কাজ ইসলাম সমর্থন করে না। খুন-ধর্ষণ, জুলুম-নির্যাতন পৃিথবী থেকে মূলোৎপাটন করার জন্যই পবিত্র কুরআন নাজিল হয়েছে। কোরআনের শাসনব্যাবস্থাই মানুষের সব সমস্যার স্থায়ী সমাধান ও সমাজে শান্তি দিতে পারে। ইসলামী হুকুমত প্রতিষ্ঠার  মেহনত করার এখনই উপযুক্ত সময় তাই যতদিন পর্যন্ত কোরআনের শাসনব্যাবস্থা প্রতিষ্ঠা না হবে ততদিন পর্যন্ত আলেম-উলামা ও তাওহিদী জনতা ঐক্যবদ্ধ হয়ে ইসলামী হুকুমত প্রতিষ্ঠার কাজ করতে হবে।
গতকাল শুক্রবার সকালে খেলাফত আন্দোলন ডেমরা থানা শাখার উদ্যোগে অনুষ্ঠিত আলোচনা সভায়  প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নারায়ানগঞ্জ জেলা সভাপতি আতীকুর রহমান নান্নু মুন্সীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন দলের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা ফিরোজ আশরাফী, প্রচার সম্পাদক মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী, মোহাম্মদ হাসানুজ্জামান, মুফতি জাফর আহমদ, মুফতি শাহাদাত হোসেন, মাওলানা আব্দুল মালেক, মাওলানা আশরাফুল ইসলাম বেলাল  ও মাওলানা মেহদী হাসান প্রমূখ।
সভাপতির বক্তব্যে আতীকুর রহমান নান্নু মুন্সী বলেন, আমাদেরকে অবশ্যই ধর্মহীন শাসন ব্যবস্থার বিরুদ্ধে জিহাদ করে আল্লাহ’র খেলাফত তথা ইসলামী হুকুমাত প্রতিষ্ঠার প্রচেষ্টায় নিয়োজিত থেকে দায়িত্ব পালণ করতে হবে। মহান আল্লাহর আদালতে জবাবদিহিতা থেকে বাঁচতে হবে।
সভায় ডেঙ্গু গজব থেকে মুক্তির জন্য দেশবাসীকে খালেছ তাওবা ও মহান আল্লাহর দরবারে দুআ করার আহ্বান জানান। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ