সোমবার ২৭ সেপ্টেম্বর ২০২১
Online Edition

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড এবং এটুআই প্রকল্পের মধ্যে চুক্তি স্বাক্ষর

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবি) এবং প্রধানমন্ত্রী কার্যালয়ের একসেস টু ইনফরমেশন (এটুআই)প্রকল্পের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত অনুষ্ঠানে উপস্থিত ইউসিবি’র অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আরিফ কাদরি এবং একসেস টু ইনফরমেশন (এটুআই) এর প্রজেক্ট ডিরেক্টর বাংলাদেশ সরকারের যুগ্ম সচিব ডঃ আব্দুল মান্নান (পিএএ)সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবি) এবং প্রধানমন্ত্রী কার্যালয়ের একসেস টু ইনফরমেশন (এটুআই) প্রকল্পের মধ্যে গত ৩০ জুলাই ২০১৯ তারিখে একটি চুক্তি স্বাক্ষরিত হয়। ইউসিবি’র অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আরিফ কাদরি এবং একসেস টু ইনফরমেশন (এটুআই) এর প্রজেক্ট ডিরেক্টর বাংলাদেশ সরকারের যুগ্ম সচিব  ডঃ আব্দুল মান্নান (পিএএ) স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন। 

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইউসিবি’র সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও কোম্পানি সেক্রেটারি  এ টি এম তাহমিদুজ্জামান; ইউসিবি’র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও এজেন্ট ব্যাংকিং ডিভিশনের প্রধান  মোঃ খিরকিল নওয়াজ; এটুআই এর ডিজিটাল ফিন্যন্সিয়াল সার্ভিস বিভাগের প্রোগ্রাম ম্যানেজার মোঃ তহুরুল হাসান; ন্যাশনাল কনসালটেন্ট  মোহাম্মদ শাহাদত হোসেইন এবং  নাহিদা মোর্শেদ সহ বিভিন্ন কর্মকর্তাবৃন্দ।

এই চুক্তির ফলশ্রুতিতে, ব্যাংকিং সেবার বাইরে থাকা প্রত্যন্ত অঞ্চলের জনগোষ্ঠী এটুআই এর ইউনিয়ন ও সিটি ডিজিটাল সেন্টারে অন্যান্য সকল সুবিধার পাশাপাশি ইউসিবি’র সকল সেবা গ্রহণ করতে পারবে। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ