সোমবার ২৭ সেপ্টেম্বর ২০২১
Online Edition

সিলেটের জামায়াত নেতা আজিজুল ইসলামের পিতার ইন্তিকাল

বাংলাদেশ জামায়াতে ইসলামী সিলেট মহানগরীর কোতোয়ালী পশ্চিম থানার সেক্রেটারি মু. আজিজুল ইসলামের পিতা মৌলভী সিদ্দিক আলী আর নেই। ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন। তিনি গত বুধবার দিবাগত রাত ২টায় বিয়ানীবাজার উপজেলার কুড়ারবাজার ইউনিয়নের খশির চাতল গ্রামের নিজ বাড়িতে ইন্তিকালে করেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল প্রায় ৯০ বছর। তিনি স্ত্রী, ৩ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে মারা যান।
গত বৃহস্পতিবার বাদ জোহর বৈরাগী বাজার সিনিয়র মাদ্রাসা প্রাঙ্গনে জানাযা শেষে তাঁকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। জানাযায় ইমামতি করেন মরহুমের বড়ছেলে বৈরাগী বাজার সিনিয়র মাদরাসার শিক্ষক মাওলানা নুরুল ইসলাম।
এদিকে জামায়াত নেতা আজিজুল ইসলামের পিতা মৌলভী সিদ্দিক আহমদের ইন্তিকালে শোক প্রকাশ করেছেন সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ। মরহুমের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তারা।
এক শোক বার্তায় জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগর আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুন ও মো: ফখরুল ইসলাম ও সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ বলেন, জামায়াত নেতা আজিজুল ইসলামের শ্রদ্ধাভাজন পিতা বিয়ানীবাজার উপজেলার কুড়ারবাজার ইউনিয়নের খশির চাতল গ্রামের বিশিষ্ট মুরব্বী মৌলভী সিদ্দিক আহমদের ইন্তেকালে আমরা শোকাহত। আল্লাহ তাঁকে জান্নাতবাসী হিসেবে কবুল করুন।

অনলাইন আপডেট

আর্কাইভ