শনিবার ০৮ আগস্ট ২০২০
Online Edition

নারী-মদসহ খুলনা মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি সমীর কুমার শীলকে গ্রেফতার

খুলনা অফিস : ফেন্সিডিল ও নারীসহ খুলনা মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি সমীর কুমার শীলকে (২৮) গ্রেফতার করা হয়েছে। রোববার দিবাগত রাত পৌণে ১০ টার দিকে খুলনা সদর থানা পুলিশ নগরীর খান  জাহান আলী রোডের ৮৫ নাম্বার চারতলা বাড়ি থেকে তাকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ১০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। একই বাসা থেকে সেলিনা বেগম নামের এক নারীকেও গ্রেফতার করে পুলিশ। অভিযোগ উঠেছে প্রভাবশালী একটি মহল সমীরকে থানা থেকে ছাড়ানোর জোর চেষ্টা চালাচ্ছেন।
এদিকে ফেনসিডিল ও নারীসহ গ্রেফতারকৃত সমীর কুমার শীলকে (২৮) দলীয় সব কার্মকাণ্ড থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে বলে সোমবার খুলনা মহানগর ছাত্রলীগের দপ্তর সম্পাদক শাহীন আলম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।
খুলনা সদর থানার ওসি তদন্ত সুজিত মন্ডল জানান, রোববার রাত পৌণে ১০টার দিকে নগরীর ৮৫, খানজাহান আলী সড়কের একটি ৪ তলা ভবনের চতুর্থ তলায় অভিযান চালিয়ে সন্দেহভাজন আসামী সমীর কুমার শীল ও সেলিনা বেগমকে গ্রেফতার করা হয়। এ সময় ওই বাসা থেকে ১০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত সমীর একই এলাকার মৃত সুখ রঞ্জনের ছেলে এবং সেলিনা বেগম মৃত নবাব আলীর মেয়ে। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। গত ৩০ জুন ঘোষিত খুলনা মহানগর ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে ২৬ নম্বর সহ-সভাপতি হিসেবে সমীর কুমার শীলের নাম রয়েছে।
খুলনা মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল বলেন, সমীর কুমার শীল নগর ছাত্রলীগের সহ-সভাপতি পদে রয়েছেন। সংগঠন বিরোধী কাজের জন্য তার বিরুদ্ধে চূড়ান্ত শাস্তির ব্যবস্থা নেয়া হবে।
খুলনা মহানগর ছাত্রলীগের দপ্তর সম্পাদক শাহীন আলম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, খুলনা মহানগর ছাত্রলীগের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, সমীর কুমার শীল সহ-সভাপতি, খুলনা মহানগর ছাত্রলীগ সংগঠন পরিপন্থী কাজে লিপ্ত থাকার অভিযোগে দলীয় সব কর্মকা- থেকে তাকে সাময়িক বহিষ্কার করা হল এবং তাকে স্থায়ীভাবে বহিষ্কার করার জন্য কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে সুপারিশ করা হল। এর আগে রোববার (২৮ জুলাই) দিনগত রাত ১০টার দিকে খুলনা সদর থানা পুলিশ নগরের খান জাহান আলী রোডের ৮৫ নম্বর চারতলা বাড়ি থেকে তাকে আটক করে। এ সময় তার কাছ থেকে ১০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। একই বাসা থেকে সেলিনা বেগম নামে এক নারীকেও আটক করে পুলিশ।

অনলাইন আপডেট

আর্কাইভ