বুধবার ০৫ আগস্ট ২০২০
Online Edition

জয়পুরহাটে বৃদ্ধদের জীবন মান উন্নয়নে আলোচনা সভা

জয়পুরহাট সংবাদদাতা: জয়পুরহাটের বেসরকারী সংগঠন জে আর ডি এম এর আয়োজনে সদর উপজেলার পুরানাপৈল ইউপির পাকুরতলী আম বাগানে বৃদ্ধদের জীবনমান উন্নয়ন কর্মসূচীর আওতায় রোববার অনুষ্ঠিত হয়েছে  ব্যতীক্রমী প্রীতিভোজ অনুষ্ঠান, আলোচনা সভা ও বার্ষিক দোয়ামাহফিল।
ইউপি প্রবীন কমিটির সভাপতি রফিকুল ইসলাম এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন পুরানাপৈল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খোরশেদ আলম সৈকত।অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন জেআরডিএম এর সহকারী পরিচালক এন এম ওয়ালিউজ্জামান সোহাগ, কর্মসূচি সংগঠক আরিফুল ইসলাম, ইউপি প্রবীন কমিটির সাধারন সম্পাদক মোজাহার আলী, পুরানাপৈল এর শ্রেষ্ঠ প্রবীন ফজলুল হক প্রমুখ।
বৃদ্ধ মানব-মানবীদের নিঃসঙ্গতা, অর্থনৈতিক সংকট ও রোগব্যাধি এই তিনটি সমস্যার কথা উল্লেখ করে বক্তারা বলেন, সমস্যাগুলো সমাধান করা গেলে জীবনের শেষ দিনগুলোতে কিছুটা হলেও তারা শান্তিতে থাকতে পারবেন তারা। এ দিকে বৃদ্ধদের জীবন মান উন্নয়নে নানা কর্মসূচি গ্রহন তা বাস্তবায়ন করতে ইউনিয়ন পরিষদ চত্বরে প্রবীণদের জন্য একটি মিলনায়তন বরাদ্দের ঘোষনা দেন স্থানীয় ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম সৈকত। অনুষ্ঠানের শেষ পর্বে র‌্যাফেল ড্র’তে বিজয়ী বৃদ্ধদের মাঝে পুরুষ্কার তুলে দেওয়া হয়। আলোচনা সভায় প্রায় ২ শতাধিক বৃদ্ধ অংশ গ্রহন করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ