শনিবার ২৩ জানুয়ারি ২০২১
Online Edition

চাচাতো ভাইয়ের লাঠির আঘাতে ভাইয়ের মৃত্যু

পাঁচবিবি (জয়পুরহাট) সংবাদদাতা: জয়পুরহাটে পাঁচবিবি উপজেলার বাগজানা ইউনিয়নের শেকটা গ্রামে আপন চাচাতো ভাইয়ের লাঠির আঘাতে জিয়াউল হক (৪৫) নামের একজনের মৃত্যু হয়েছে। গত শুক্রবার গভীর রাতে রংপুর মেডিকেল কলেজে নিয়ে যাওয়ার পথে হিলি সড়কে তার মৃত্যু হয়। নিহত জিয়াউল একই এলাকার মৃত জায়মুদ্দিনের পুত্র। থানার অফিসার ইনাচর্জ মুনসুর রহমান জানান, বাড়ির উপর দিয়ে বিদ্যুতের তার টানাকে কেন্দ্র করে কথা কাটাকাটির এক পর্যায়ে চাচাতো ভাই জিয়াউলকে লাঠি দিয়ে মাথায় আঘাত করলে তিনি গুরুতর আহত হন, স্থানীয়রা তাকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করার পর তার অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। লাশ ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
এ ঘটনায় নিহতের স্ত্রী সুফিয়া বেগম সকালে বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলা নং-৪৪/১৯ইং। ঘটনার পর থেকে আসামী পালাতক রয়েছে।
তাড়াশ (সিরাজগঞ্জ): চলনবিলে ছেলে ধরা গুজব এখন সবখানে। গ্রাম গঞ্জ পাড়া মহল্লার সব জায়গায় ছেলে ধরা আতঙ্কে অভিভাবকরা শঙ্কিত।
সিরাজগঞ্জ পাবনা নাটোরে জনতার মুখে মুখে ছেলে ধরা গুজব ছড়িয়ে পড়ছে । এলাকাবাসিরা জানান এই গুজবে অনেক ভাল মানুষ ও নিরাপদে নেই।একটা অচেনা লোককে দেখলেই ছেলে ধরা সন্দেহ করছে। সরকারীভাবে অতিদ্রুত এর সমাধান করতে না পারলে অনেক মানুষের জান মাল ইজ্জতের ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে।  নাটোরের বড়াইগ্রামের জোয়াড়ি-কাঁছুটিয়া গ্রামিন সড়কে একটি কালো রংয়ের হাইয়েজ মাইক্রোবাস চলতে দেখেই আতঙ্ক ছড়িয়ে পড়ে সবখানে।
কে বা কাহারা ছেলে ধরার জন্য এই গাড়ি এসেছে এমন প্রচার করলে আতঙ্কগ্রস্ত অভিভাবকেরা স্কুল থেকে ক্লাশের মাঝখানেই তাদের শিশু সন্তানদের ফিরিয়ে নিয়ে আসে। শনিবার সকাল ১১টার দিকে উপজেলা জোয়াড়ি ইউনিয়নের কাঁছুটিয়া গ্রামে এ ঘটনা ঘটে। অভিভাবকরা কাঁছুটিয়া সরকারী প্রাইমারী স্কুল থেকে প্রথম শিফটের শিশু শ্রেণী, প্রথম ও দ্বিতীয় শ্রেণীর সকল শিক্ষার্থীদের বাড়িতে ফিরিয়ে আনেন। এ সব ঘটনা গুজব বলে শতবার বোঝানোর চেষ্টা করলেও কোন অভিভাবকই আমলে নেননি ওই স্কুলের প্রধান শিক্ষিকা নুরজাহান শেলী’র কথা। বাধ্য হয়ে তিনি রবিবার সকাল ১০টায় মা সমাবেশের আয়োজন করেছেন। সেখানে ইউএনও, থানার ওসি ও উপজেলা শিক্ষা কর্মকর্তাগণ উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

অনলাইন আপডেট

আর্কাইভ