বুধবার ০৫ আগস্ট ২০২০
Online Edition

ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতাল ময়মনসিংহ লিঃএর ডায়াগনোস্টিক ও কনসালটেশন সেন্টারের উদ্বোধন

ময়মনসিংহ মাসকান্দা পরিটেকনিকস্থ ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতাল ময়মনসিংহ লিঃ এর ডায়াগনোস্টিক ও কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন গত ২০ জুলাই বিকালে অনুষ্ঠিত হয়। উদ্বোধন অনুষ্ঠানে আইবিসিএইচ ময়মনসিংহ লিঃ এর পরিচালক প্রফেসর ডাঃ ওবায়েদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান ও আইবিসিএইচএমএল পরিচালক প্রফেসর ডাঃ কাজী শহীদুল আলম।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সরকারের একার পক্ষে সারা দেশের মানুষকে স্বাস্থ্য সেবা প্রদান করা সম্ভব নয় তাই ইসলামী ব্যাংক ফাউন্ডেশন স্বাস্থ্য সেবার নেটওয়ার্কের মাধ্যমে যে আস্থা অর্জন করেছে সেটা অব্যাহত থাকবে। যে কারণে আমি এই প্রতিষ্ঠানের সঙ্গে কাজ করছি আমি এই হাসপাতালের কর্মকর্তা-কর্মচারীদের বলতে চাই ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড সারা দেশ ও বর্হি:বিশ্বে মানুষের মাঝে সেবার মাধ্যমে যেমন আস্থা অর্জন করেছে তেমনি ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতাল ময়মনসিংহ লিমিটেড চিকিৎসা সেবা দিয়ে অনুরূপ আস্থা অর্জন করবে। এর আগে গেস্ট অব অনার ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রথম মেয়র জনাব মোঃ ইকরামুল হক টিটু ফিতা কেটে প্রোগ্রামের কার্যক্রম উদ্বোধন করেন এবং বলেন ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের এই হাসপাতাল ময়মনসিংহের মানুষের স্বাস্থ্য সেবায় অগ্রণী ভূমিকা পালন করবে। হাসপাতালের প্রয়োজনে সিটি কর্পোরেশনের পক্ষ থেকে সকল প্রকার সহযোগীতা করার আশ্বাস প্রদান করেন।

বিশেষ অতিথি জোনাল হেড ময়মনসিংহ আইবিবিএল ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ডাঃ মোঃ সোলায়মান, ময়মনসিংহ মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডাঃ আনোয়ার হোসেন বিশিষ্ট ব্যাংক কর্মকর্তা ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের উপ-নির্বাহী পরিচালক এসএএম সলিমউল্লাহ প্রমুখ বক্তব্য রাখেন। উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক ফাউন্ডেনের নির্বাহী পরিচালক ও প্রধান নির্বাহী বিশিষ্ট ব্যাংক কর্মকর্তা আইবিসিএইচ ময়মনসিংহ লিঃ এর চীফ এক্সিকিউটিভ অফিসার মোঃ গোলাম হাফিজ আহমেদ। কনসালটেন্টেদের মধ্যে বক্তব্য রাখেন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের গাইনী ও অবস বিভাগের প্রফেসর ডাঃ কোহিনুর আক্তার (অবঃ) এবং ময়মনসিংহ মেডিকেল কলেজ ও হাসপাতারের ইউরোলজি বিভাগের এসিসটেন্ট প্রফেসর ডাঃ বদর উদ্দিন।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে দোয়া ও মোনাজাতের মাধ্যমে জাতির মঙ্গল ও ইসলামী ব্যাংক কম্উিনিটি হাসপাতাল ময়মনসিংহ লিঃ এর ডায়াগনোস্টিক ও কনসালটেশন সেন্টারের সার্বিক উন্নতি কামনা করে দোয়া পরিচালনা করেন ময়মনসিংহ পলিটেকনিক ইনস্টিটিউট জামে মসজিদের ইমাম মাওলানা দেলোয়ার হোসেন। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ